• রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ৬ কার্তিক ১৪২৫
ads
ট্রেনের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ট্রেনের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

প্রতীকী ছবি

রেল দুর্ঘটনা

ট্রেনের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ১৬ মে ২০১৮

ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ষাটোর্ধ্ব এক বৃদ্ধার। লাফিয়ে পড়ায় বেঁচে গেছেন তার মেয়ে। ঢাকার কুড়িল বিশ্বরোডে রেললাইন পার হওয়ার সময় এ ঘটনা ঘটে।

বেঁচে যাওয়া বৃদ্ধার মেয়ে নাজমা বেগম জানান, ফিরোজা বেগমকে ডাক্তার দেখাতে ঢাকায় আনা হয়। বুধবার সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গুতিয়াব গ্রাম থেকে বারডেম হাসপাতালে ডাক্তার দেখাতে এসিছিলেন। ফেরার পথে কুড়িল বিশ্বরোডে এসে রূপগঞ্জের কাঞ্চনে যাওয়ার বাস ধরতে রেললাইন পার হওয়ার সময় বেলা পৌনে ১টার দিকে তারা দুর্ঘটনায় পড়েন।

ওই ঘটনার একজন প্রত্যক্ষদর্শী জানান, মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইন ধরে খিলক্ষেতের দিকে হাঁটছিলেন নাজমা। আর ফিরোজা বেগম হাঁটছিলেন তার পেছনে পেছনে। ওই সময় কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেন তাদের পেছনে চলে আসে। শেষ সময়ে ট্রেন আসার বিষয়টি বুঝতে পেরে নাজমা সরে যেতে পারলেও তার মা ট্রেনের ধাক্কায় মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় লাফিয়ে পাথরের ওপর পড়ায় নাজমা নিজেও কনুইয়ে আঘাত পেয়েছেন।
দুর্ঘটনার বৃদ্ধার মরদেহ কুড়িল বিশ্বরোড নিয়ে যান নাজমা। পরে একটি অটোরিকশায় করে লাশ নিয়ে বাড়ি যান।

এর আগে ২০১৬ সালের ২২ সেপ্টেম্বর কানে হেডফোন লাগিয়ে সেলফি তোলার সময় ওই রেললাইনেই ট্রেনের ধাক্কায় সাদিকুল নামে এক যুবকের মৃত্যু হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads