• মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৪
ads
বাজারে গ্রামীণফোনের দুটি কো-ব্র্যান্ডেড ফোরজি স্মার্টফোন

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) কমিশনার আমিনুল হাসান

সংগৃহীত ছবি

বিজ্ঞান ও প্রযুক্তি

বাজারে গ্রামীণফোনের দুটি কো-ব্র্যান্ডেড ফোরজি স্মার্টফোন

  • ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত ১৪ আগস্ট ২০১৮

দেশের বাজারে ফোরজি সমর্থিত দুটি কো-ব্র্যান্ডেড স্মার্টফোন এনেছে মোবাইল অপারেটর গ্রামীণফোন। সম্প্রতি রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে সিম্ফনি জি১০০ এবং মাইক্রোম্যাক্স বি৫ প্রো স্মার্টফোন দুটি উন্মোচন করে প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) কমিশনার আমিনুল হাসান। এ সময় আরো উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান, প্রতিষ্ঠানটির সিসিএও মাহমুদ হোসেন, সিম্ফনির সিনিয়র ডিরেক্টর মো. মাকসুদুর রহমান এবং মাইক্রোম্যাক্সের ভিপি ও ইন্টারন্যাশনাল বিজনেস হেড সমীর কাকারসহ প্রতিষ্ঠান তিনটির অন্য কর্মকর্তারা।

অনুষ্ঠানে জানানো হয়, ফোন দুটির সঙ্গে বিনামূল্যে থাকছে সাত দিন মেয়াদের ৪ জিবি ইন্টারনেট। এছাড়া ২৯ টাকায় ৫০ মিনিট জিপি-জিপি টকটাইম কেনার ক্ষেত্রে গ্রাহকরা বিনামূল্যে আরো ২ জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। অফারটি ৬ মাসে সর্বোচ্চ ১২ বার নেওয়া যাবে এবং ডাটা ও ভয়েসের ব্যবহারের মেয়াদ থাকবে ৭ দিন। ফোনগুলো দেশব্যাপী গ্রামীণফোনের সব সেলস চ্যানেলে পাওয়া যাবে।

এক নজরে মোবাইল দুটির বিস্তারিত

সিম্ফনি জি১০০

৫ হাজার ৯৯৯ টাকা মূল্যের অ্যান্ড্রয়েড ৮.১ গো এডিশন অপারেটিং সিস্টেমচালিত সিম্ফনি জি১০০ ফোনটিতে রয়েছে ১৮.৯ ফুল ভিশন ডিসপ্লে, ১.৩ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, ১ জিবি র্যাম, ৮ জিবি রম, ২৫০০ এমএএইচ ব্যাটারি এবং ফোনটির সামনে ও পেছনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

মাইক্রোম্যাক্স বি৫ প্রো

৯ হাজার ৯৯৯ টাকার মাইক্রোম্যাক্স বি৫ প্রো ফোনটির মূল আকর্ষণ হচ্ছে এর ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ইন্টেলিজেন্ট ফেস আনলক। এছাড়া স্মার্টফোনটিতে আরো আছে ১.৩ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, ৩ জিবি র্যাম, ৩২ জিবি রম। ফোনটির সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা ও পেছনে রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads