• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪২৯
এফ-কমার্স শপ অফরা মার্টে ছাড়

জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড অফরা মার্ট

সংরক্ষিত ছবি

বিজ্ঞান ও প্রযুক্তি

এফ-কমার্স শপ অফরা মার্টে ছাড়

  • ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত ১৩ আগস্ট ২০১৮

অনলাইনে জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড অফরা মার্ট এবার অফলাইনেও নিজেদের পণ্য বিক্রি শুরু করেছে। আর সেই উপলক্ষে নিজেদের নানা পণ্যে ছাড় দেওয়ার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

ধানমন্ডির ২ নম্বর সড়কে অবস্থিত সীমান্ত সম্ভারে ২২ নম্বর দোকানে এই এফ-কমার্স প্রতিষ্ঠানটির প্রথম শোরুম চালু করা হয়েছে। আর শোরুমে এসে কেনাকাটায় ক্রেতারা ১০ থেকে ১৫ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা হাবিবা খন্দকার।

তিনি বলেন, গ্রাহকরা যাতে অফরা মার্টের সব পণ্য সরাসরি দেখেন, যাচাই বাছাই করে কেনাকাটা করতে পারেন সেই লক্ষ্যে এই শোরুম চালু করা হয়েছে।

হাবিবা আরো বলেন, যদিও ফেসবুকে অফরা মার্টের (facebook.com/OfraOnlineMart) পেজের মাধ্যমে আমরা ইতোমধ্যেই বাহারি ডিজাইন, উন্নত মানের সেলাই এবং পেস্টিং ও টেকসই হ্যান্ডব্যাগ সরবরাহ করতে পারার জন্য ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছি। তবুও যারা একটু ভালো মানের ব্যাগ কিনতে চান, কিন্তু অনলাইন থেকে কেনার সময় এর মান নিয়ে সিদ্ধান্তহীনতায় ভোগেন, তাদের জন্যই আমাদের এই অফলাইন মার্ট।

তিনি বলেন, আমাদের শপে এসে ক্রেতারা ব্যাগের ডিজাইন, মান, সেলাই বা পেস্টিংয়ের অবস্থা নিজেই পরখ করে নিতে পারবেন।

প্রসঙ্গত, ফেসবুক ছাড়াও অনলাইনে (oframart.com) কেনা যাবে অফরা মার্টের সব পণ্য। লেডিস হ্যান্ডব্যাগের জন্য প্রসিদ্ধ হলেও অফরা মার্টে লেডিস স্কার্ফ, সানগ্লাস, পারফিউমসহ যাবতীয় ফ্যাশন পণ্য পাওয়া যাবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads