• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৪
ads
আসিফ-মৌসুমীর আগুন পানি

অভিনেত্রী মৌসুমী হামিদ ও কণ্ঠশিল্পী আসিফ

সংরক্ষিত ছবি

শোবিজ

আসিফ-মৌসুমীর আগুন পানি

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৩ জুলাই ২০১৮

একটা গ্রামকে জ্বালিয়ে দিয়ে, হাজার কোটি টাকার প্রজেক্ট রান করাতে চায় একটি বহুজাতিক বিদেশি কোম্পানি। প্রস্তাবটি আসে স্থানীয় এক ডনের কাছে। এদিকে তার প্রেমিকা তাকে না জানিয়েই অ্যাডভান্স নিয়ে নেয় কাজটি করার জন্য। কিন্তু ডন সাফ জানিয়ে দেন, ‘মানুষ পোড়ানো তার কাজ নয়।’ প্রতিশোধের নেশায় মরিয়া হয়ে ওঠে প্রেমিকা। প্রেমিকা কি পারবে?

এমন গল্পেই নির্মিত হয়েছে বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের নতুন গান ‘আগুন পানি’। অ্যাকশনধর্মী এই গল্পে আসিফের সঙ্গে অভিনয় করেছেন লাক্স তারকা মৌসুমী হামিদ। ‘আগুন পানি’ গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন তরুণ মুন্সী। ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির।

এ প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘গান এবং ভিডিও দুটোর  কাজই সুন্দর হয়েছে। মৌসুমী হামিদ এবং আমি এই প্রথম একসঙ্গে কাজ করলাম। ভিডিওতে আমি ডন আর মৌসুমী হামিদ ভিলেন। স্বভাবতই শুটিংয়ের প্রয়োজনে পিস্তল ব্যবহূত হয়েছে। মজার বিষয় হলো ভিডিওতে আমি যে পিস্তলটি ব্যবহার করেছি তা বাংলাদেশের গর্ব কমনওয়েলথ স্বর্ণজয়ী শুটার আসিফ হোসেন খানের। আসিফকে বিশেষ ধন্যবাদ আমাকে সহযোগিতা করার জন্য।’

৫ জুলাই ধ্রুব মিউজিক স্টেশনে প্রকাশ করা হবে গানটি। পাশাপাশি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে। 

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads