• মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫
ads
জাস্টিন বিবার ও হেইলি বেলডউইনের বাগদান সম্পন্ন

পুরোনো বান্ধবী মার্কিন মডেল ২১ বছর বয়সী হেইলি ব্যাল্ডউইনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বিবার

ছবি : ইন্টারনেট

শোবিজ

জাস্টিন বিবার ও হেইলি বেলডউইনের বাগদান সম্পন্ন

  • ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত ০৯ জুলাই ২০১৮

পপ তারকা জাস্টিন বিবারের জনপ্রিয়তা নিয়ে বাড়িয়ে বলার কিছু নেই। মাত্র ২৪ বছর বয়সের এই তরুণ বিশ্বসংগীতে দারুণ অবস্থান তৈরি করেছেন। দুনিয়াজুড়ে তার অসংখ্য ভক্ত। এর মধ্যে নারীভক্তের তো অভাব নেই। যাদের স্বপ্নের পুরুষ জাস্টিন বিবার।

অগণিত নারী ভক্তের মন এবার ভেঙে দিলেন জাস্টিন বিবার। বিয়ে করছেন কানাডিয়ান এই গায়ক। পুরনো প্রেমিকা মার্কিন মডেল হেইলি ব্যাল্ডউইনের সঙ্গে এরই মধ্যে সেরে ফেললেন বাগদান। গত শনিবার (৭ জুলাই) বাহামা দ্বীপপুঞ্জের একটি রিসোর্টে তাদের বাগদান সম্পন্ন হয়।

২০১৫ সালে হেইলি ও জাস্টিন বিবার প্রেমে জড়ান। কিন্তু সেই প্রেম টেকেনি বেশি দিন। এরপর জাস্টিন বিবার আরো অনেক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। তবে শেষমেশ হেইলি ব্যাল্ডউইনের কাছেই ফিরে গেলেন জাস্টিন বিবার।

এদিকে বাগদানের বিষয়টি জাস্টিন বিবার এখনো আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি। তবে তার বাবা একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে বিবার ও হেইলিকে অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন। তাদের একটি ছবি শেয়ার করে তিনি ক্যাপশনে লেখেন, ‘তোমার জীবনের পরবর্তী অধ্যায় অনেক সুন্দর হোক’।

বাগদান তো হলো, তাহলে বিয়ে কবে? না, সেটা এখনো জানা যায়নি। ধারণা করা হচ্ছে, শিগগিরই জাস্টিন বিবার নিজেই বিষয়টি ঘোষণা করবেন। সেই পর্যন্ত অপেক্ষা করা যাক...।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads