• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৪
ads
আমার কাজে আমি সন্তুষ্ট

অভিনেতা ইরফান সাজ্জাদ

ছবি সংগৃহীত

শোবিজ

আমার কাজে আমি সন্তুষ্ট

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ১৮ আগস্ট ২০১৮

ছোট-বড় দুই পর্দায়ই কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন অভিনেতা ইরফান সাজ্জাদ। এবার ঈদে এক ডজনেরও বেশি নাটক নিয়ে হাজির হচ্ছেন তিনি। ঈদের কাজ ও অন্যান্য বিষয় নিয়ে তার সঙ্গে কথা বলেছেন রুহুল আমিন ভূঁইয়া—

ঈদে কতটি নাটকে দেখা যাবে?

সব মিলিয়ে ঈদে ১৭ থেকে ১৮টি নাটকে দেখা যাবে। এর মধ্যে পছন্দের কিছু কাজ হয়েছে। তার মধ্যে রয়েছে মোস্তফা কামাল রাজের ‘বীথির বানান ভুল ছিল’, মাবরুর রশিদ বান্নার ‘বেড সিন’, ‘ফুলহাতা হাফ শার্ট’ ও ‘মিতু তোমার জন্য’, হাবিব শাকিলের ‘যদি মনে পড়ে’, আর বি প্রিতমের ‘সেকেন্ড লাইফ’, শাফায়েত মনসুর রানার ‘আমার নাম মানুষ’, কাজল আরেফিন ‘অমির মেয়ে’, জিয়াউল হক পলাশের ‘ফ্রেন্ডস উইথ বেনিফিট’, রুবেল হাসানের ‘বৃষ্টি হয়ে এলে তুমি’।

‘বেড সিন’ নাটকটি প্রসঙ্গে বলুন—

সম্পর্কের ভেতরের সম্পর্ক এই গল্প দেখানো হয়েছে। এ ছাড়া ভালোবাসায় বেশ কিছু মুহূর্ত ঠিক অন্যভাবে উঠে এসেছে এই নাটকে। বেড সিনকে ঘিরেই গল্পটি। আমাদের খুবই যত্নের একটি কাজ। আশা করি সবার ভালো লাগবে।

ঈদে নাটক মান হারাচ্ছে, এ প্রসঙ্গে কী বলবেন—

প্রতিবছর ঈদ এলে এ রকম কিছু প্রশ্নের সম্মুখীন হতে হয় আমাদের। তবে এটা ভুল। বর্তমানে আমাদের নাটক অনেক ভালো হচ্ছে। মান দিন দিন বাড়ছে। নতুন পরিচালক আসছেন। তাদের চিন্তাভাবনা থেকে শুরু করে পরিচালনা সব কিছুতেই নতুনত্ব আছে। অনেক ভালো গল্প আসছে। নাটকের মান কখনো হারাচ্ছে না। যেসব চ্যানেল নাটকের জন্য বাজেট দিচ্ছে তাদের কাজ ভালো হচ্ছে। ইউটিউবের জন্যও ভালো নাটক হচ্ছে। আমি যে কাজগুলো করেছি সব ভালো গল্প, ভালো পরিচালকের কাজ। আমার কাজগুলো নিয়ে আমি সন্তুষ্ট।

সিনেমার কী খবর?

ছবির অফার সব সময়ই পেয়ে আসছি। তবে সব কিছু মনমতো হচ্ছে না বলে করছি না। সিনেমা করলে সব কিছু আমার মনমতো হতে হবে। যেহেতু গ্যাপ দিয়েছি তাই এমন ধরনের গল্প চাই যেখানে আমাকে চ্যালেঞ্জ করবে। নিজেকে মেলে ধরার সুযোগ থাকবে। এ রকম গল্পে কাজ করতে চাই। শুধু সংখ্যা বাড়ানোর জন্য চলচ্চিত্রে অভিনয় করতে চাই না।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads