• মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫
ads
বাবার সিনেমার আট গান গাইবেন দুই মেয়ে

প্রয়াত বুলবুল আহমেদের স্ত্রী ডেইজি আহমেদ সাথে দুই মেয়ে ঐন্দ্রিলা ও তিলোত্তমা

ছবি : সংগৃহীত

শোবিজ

বাবার সিনেমার আট গান গাইবেন দুই মেয়ে

  • প্রকাশিত ০৪ সেপ্টেম্বর ২০১৮

বুলবুল আহমেদ মহানায়ক নামে পরিচিত। বাংলা চলচ্চিত্রে যার অবদান অনস্বীকার্য। আজ তার ৭৭তম জন্মবার্ষিকী।

আজকের এই দিনে তাকে শ্রদ্ধাভরে স্মরণ করছেন ভক্ত অনুরাগীরা। এরই অংশ হিসেবে গাজী টিভিতে এ মহানায়ককে নিয়ে থাকছে বিশেষ আয়োজন। আর এই বিশেষ আয়োজনে অতিথি হিসেবে থাকছেন প্রয়াত বুলবুল আহমেদের স্ত্রী ডেইজি আহমেদ। তার সঙ্গে থাকছেন দুই কন্যা ঐন্দ্রিলা ও তিলোত্তমা।

মঙ্গলবার রাত ৯ টায় গাজী টিভিতে ‘স্মরণে মহানায়ক’ নামে এক আলাপচারিতার অনুষ্ঠানে কথা বলবেন তারা। সেখানে বাবা বুলবুল আহমেদের সিনেমার আটটি গান পরিবেশন করবেন তার দুই মেয়ে।

এ বিষয়ে ঐন্দ্রিলা জানান, ‘বাবার সিনেমার আটটি গান গাইবো আমি ও আমার বোন। ‘শত জনমের স্বপ্ন’, ‘জন্ম থেকে জ্বলছি মাগো’, ‘দুঃখ ভালোবেসে’ ও ‘চাও প্রিয়া নদী হয়ে’ জনপ্রিয় এ চারটি গান পরিবেশন করবো আমি। আর ‘রাত্রী আমার’, ‘বলো কে বা শুনেছে’, ‘যে কথা নিরবে’সহ আরও একটি গান পরিবেশন করবেন আমার বোন তিলোত্তমা।’

বাবার জন্মবার্ষিকী নিয়ে ঐন্দ্রিলা বলেন, বাবার মৃত্যুবার্ষিকীতে প্রতিবছর দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হলেও জন্মবার্ষিকীতে এবার তেমন কোন আয়োজন নেই। তবে বেশ কিছু টেলিভিশন প্রোগ্রামে বাবাকে নিয়ে অনুষ্ঠান প্রচার করছে। এদিকে আজ সন্ধ্যা ৭ টা ৪৫ মিনিটে গাজী টিভিতে হাজির হবেন বুলবুল আহমেদের পরিবার।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads