• বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

রাধা রমণের গান নিয়ে বিউটি

লালন কন্যা বিউটি

শোবিজ

রাধা রমণের গান নিয়ে বিউটি

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৬ নভেম্বর ২০১৮

এবার রাধা রমণের গানের অ্যালবাম করার পরিকল্পনা করছেন লালন কন্যা বিউটি। আগামী মাস থেকে অ্যালবামের কাজ শুরু করবেন তিনি। এরই মধ্যে অ্যালবামটির বিভিন্ন পরিকল্পনা শেষ করেছেন বিউটি। অ্যালবাম প্রসঙ্গে বিউটি বলেন, ‘গেল শনিবার দীপ্ত টিভিতে মরমি কবি রাধা রমণ দত্তের ছয়টি গান গাওয়ার পর সবার কাছ থেকে যে সাড়া পেয়েছি, তাতে আমি উদ্বুদ্ধ হয়ে শ্রদ্ধেয় এই কবির কিছু গান নিয়ে একটি অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছি। বর্তমানে এর কাজ নিয়েই আমি একটু ব্যস্ত আছি। আমার নিজের মনের তৃপ্তির জন্য এই অ্যালবামটি করব আমি। আর শ্রোতা-দর্শকের ভালো লাগার কথা চিন্তা করে এমন কিছু গান নির্বাচন করব যাতে তারা গান শুনে তৃপ্ত হন।’

এদিকে, ইউটিউবে প্রকাশিত হয়েছে বিউটির নতুন দুটি গানের লিরিক্যাল ভিডিও। গান দুটি হচ্ছে ‘পর মানুষের বন্ধু আমায় ভুল বুঝিলো পর মানুষের নালিশে’ ও ‘কৃষ্ণকালিয়া’। গান দুটি লিখেছেন সাইফুল্লাহ রুমী এবং সুর সঙ্গীতায়োজন করেছেন এমডি সারোয়ার। শিগগিরই গান দুটির মিউজিক ভিডিও নির্মিত হবে বলে জানান বিউটি।

এ ছাড়া, আজ সকাল ৮টা ২০ মিনিটে বিটিভির লাইভ শো ‘সুপ্রভাত বাংলাদেশ’-এ গাইবেন বিউটি। আগামী ১৮ নভেম্বর সাভার ক্যান্টনমেন্টে স্টেজ শোতেও পারফর্ম করবেন তিনি। বিউটির পরিকল্পনা রয়েছে রাধা রমণের গান নিয়ে অ্যালবাম শেষে বাউল শাহ আবদুল করিম ও উকিল মুন্সীর গান নিয়েও আলাদা অ্যালবাম করার।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads