• শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৪
ads
মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ফেরদৌস-পূর্ণিমা

ফেরদৌস ও পূর্ণিমা

ছবি : সংগৃহীত

শোবিজ

মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ফেরদৌস-পূর্ণিমা

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১০ ফেব্রুয়ারি ২০১৯

মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস আর চিত্রনায়িকা পূর্ণিমা। আজ রোববার সকালে নোয়াখালীর চরমণ্ডলে এ দুর্ঘটনা ঘটে। সেখানে ‘গাঙচিল’ ছবির শুটিং করছিলেন তারা। শুটিংয়ের সময়ে এ দুর্ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাদের দুজনই দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছবিটির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, ‘আজ সকালে মোটরসাইকেলের একটি দৃশ্যের শুটিং হচ্ছিল। গতকাল শনিবার এই দৃশ্যের শুটিং হয়েছে। কিছু কাজ বাকি ছিল। সেটাই আজ করা হয়। মোটরসাইকেল চালাচ্ছিলেন পূর্ণিমা। পেছনে বসে ছিলেন ফেরদৌস। কিছু বুঝে ওঠার আগেই রাস্তায় স্লিপ কেটে তাদের মোটরসাইকেল উল্টে যায়। ফেরদৌস আর পূর্ণিমা ছিটকে গিয়ে রাস্তার পাশে পড়ে যান। দুজন যথেষ্ট ব্যথা পেয়েছেন। দুজনেরই শরীরের কিছু স্থানে কেটে গেছে। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।’

আজ দুপুরে নঈম ইমতিয়াজ নেয়ামূলের সঙ্গে যখন কথা হয়, তখন ফেরদৌস আর পূর্ণিমাকে বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। তিনি আরো জানালেন, ঘটনার পর ফেরদৌস আর পূর্ণিমাকে বিশ্রামে রাখা হয়। কিন্তু ব্যথা বেড়ে যাওয়ায় তাদের হাসপাতালে নেওয়া হচ্ছে।

এরপর কথা হয়েছে ফেরদৌসের সঙ্গেও। তিনি বলেন, ‘প্রচণ্ড ব্যথা পেয়েছি। পূর্ণিমাও। আমি ব্যথা পেয়েছি সোল্ডারে আর পূর্ণিমা পায়ে। দুজনেরই খুব ব্যথা হচ্ছে। পূর্ণিমার পা ফুলে গেছে। হাসপাতালে যাচ্ছি। দেখি ডাক্তার কী বলেন।’

২০১৪ সালে প্রকাশিত সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ নিয়ে ছবি বানাচ্ছেন ‘এক কাপ চা’ খ্যাত নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল। ইচ্ছেমত এবং নুজহাত ফিল্মসের প্রযোজনায় নেয়ামূলের ‘গাঙচিল’ ছবিতে আরও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, তারিক আনাম খান এবং বিশেষ চরিত্রে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads