• শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
আবারো ভাইরাল জয়া

ছবি : সংগৃহীত

শোবিজ

আবারো ভাইরাল জয়া

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৪ ফেব্রুয়ারি ২০১৯

বলা যেতেই পারে জয়া আহসানের দ্বিতীয় বাড়ি এখন কলকাতায়। সেখানে তার আলাদা পরিচয়ও গড়ে উঠেছে এবং সেটা যথেষ্ট সম্মান ও সমীহ করার মতো। এপারের শিল্পীরা সাধারণত ওপারে গিয়ে খুব একটা সুবিধা করতে পারেন না। নানারকম প্রতিবন্ধকতার শিকার হন। তবে মেধা আর যোগ্যতা যে কোনো বাধায় আটকে থাকে না টালিগঞ্জের সিনেমায় তার প্রমাণ দিলেন জয়া আহসান।

সম্প্রতি অভিনেত্রী জয়া আহসানের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেটি হচ্ছে তার জিম করার একটি ভিডিও। আর এই ভিডিওর ওপর ভিত্তি করে ভারতের গণমাধ্যম জি নিউজের বাংলা সংস্করণ খবরও প্রকাশ করেছে। তারা বলছে- শুধু কারিনা, মালাইকারা নন; টালিগঞ্জের তারকারাও কিন্তু শরীরচর্চার বিষয়ে এখন সচেতন। শুভশ্রী, মিমি, প্রিয়াঙ্কাদের পাশাপাশি এই তালিকায় রয়েছেন জয়া আহসানের মতো তারকারাও। গণমাধ্যমটি আরো লিখেছে, এই মুহূর্তে জয়া আহসান রয়েছেন তার নিজের দেশ বাংলাদেশেই। ঢাকার রুসলান স্টুডিওতে নিজের ওয়াকআউটের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন অভিনেত্রী। ভিডিওতে জয়াকে জিমে ঘাম ঝরাতে দেখা গেছে।

জয়া এখন কলকাতার সব নামি নির্মাতার সেরা পছন্দের অভিনেত্রী। সমসাময়িক সব নায়িকার ঈর্ষার কারণও তিনি। তবে জয়া বিনয়ী, সংযত এবং ভালোবাসার মানুষ। সবার সঙ্গে মিশছেন হূদ্যতা নিয়েই। তাই অন্য অভিনেত্রীদের সঙ্গে পর্দায় প্রতিযোগিতা থাকলেও বাস্তবে দারুণ সব বন্ধুত্ব সোহিনী, স্বস্তিকা, পায়েলদের সঙ্গে। অন্য নায়িকারা যখন ভালো আর খারাপ ছবির ফারাক বোঝেননি, এপারের জয়া তখন ছবি নির্বাচনের ক্ষেত্রে চূড়ান্ত সতর্ক ছিলেন। ঠিক সে কারণেই এই মুহূর্তে শহরের অধিকাংশ নামি পরিচালকের পরবর্তী ছবিতে থাকছেন জয়া আহসান।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads