• শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
আজ পরিবর্তন

ছবি : সংগৃহীত

শোবিজ

আজ পরিবর্তন

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৭ ফেব্রুয়ারি ২০১৯

বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান পরিবর্তনের ৩২তম পর্ব প্রচার হবে আজ রোববার রাত ৮টার বাংলা সংবাদের পর। এবারের পরিবর্তন সাজানো হয়েছে মোট ১৮টি পরিবেশনা দিয়ে। ফেব্রুয়ারি মাস ভাষার মাস বিধায় বিভিন্ন সেগমেন্টে অন্যান্য বিষয়ের সঙ্গে ভাষা আন্দোলন, ভাষাশহীদ, ভাষাবিকৃতি, শহীদ মিনার, প্রভাতফেরি ইত্যাদি বিষয়  প্রাধান্য পেয়েছে। 

পরিবর্তনের এবারের পর্বের জন্য তৈরি করা হয়েছে ৩টি নতুন গান। সুজন আরিফের সুর ও সঙ্গীত পরিচালনায় একটি গান গাইবেন এ প্রজন্মের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কর্ণিয়া।

২১ ফেব্রুয়ারি, ভাষা আন্দোলন, ভাষা শহীদদের নিয়ে গীতিকবি গোলাম মোর্শেদের কথায় বাসুদেব ঘোষের সুর ও সঙ্গীতে একটি গান গাইবেন সঙ্গীতশিল্পী ইউসুফ খান, শাহীনা হক, খালেদ মুন্না, রুমানা ইতি, শান্ত ও লাবণ্য। কথা ও সুর অবিকৃত রেখে সঙ্গীত পরিচালক জাহিদ বাসার পঙ্কজের সঙ্গীতায়োজনে লালন শাহ-এর বহুল জনপ্রিয় গান ‘ধন্য ধন্য বলি তারে’ গাইবে ব্যান্ডদল আনন্দনগর।

ভাষা সংগ্রাম, ভাষা শহীদদের নিয়ে গাওয়া জনপ্রিয় তিনটি গানের অংশ বিশেষের সঙ্গে লিখন রায়ের পরিচালনায় নৃত্য পরিবেশন করবেন নৃত্যকথার নৃত্যশিল্পীরা।

মিলনায়তনের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে রয়েছে দর্শক প্রতিযোগিতা পর্ব। এবারের প্রতিযোগিতার বিষয় সুন্দর হাতের লেখা।

নাট্যাংশগুলোয় অভিনয় করেছেন দিলু খান, মামুনুল হক টুটু, আফরোজা হাসান, আশরাফ কবির, মাসুদ রানা মিঠু, তমাল মাহবুব, শাহীন খান, বি এম আজাদ, মনা সিদ্দিক হূদয়, উত্তম, ফারুক মল্লিক, কাজী উজ্জ্বল, সৈয়দ আল মামুন, নূর-এ আলম নয়ন, জাহাঙ্গীর, শিউলী শিলা, শ্যামলী, ফাহমিদা শারমীন, টুটুল চৌধুরী, বিনয় ভদ্র, লিটন খন্দকার, ফিরোজ হোসাইন, শ্যামল, বুলবুল ভূঁইয়া, আনোয়ার, আল আমিন, সুমন, ছোট লিটন, রুহুল আমিন, মঞ্চ মনির, মেঘা, জান্নাত রুপু প্রমুখ নিয়মিত শিল্পীরা।

সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads