• শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
মম-জোভানের ‘তুই থেকে তুমি’

ছবি : সংগৃহীত

শোবিজ

মম-জোভানের ‘তুই থেকে তুমি’

  • অভি মঈনুদ্দীন
  • প্রকাশিত ১৪ মার্চ ২০১৯

এই সময়ের ব্যস্ততম নাট্য নির্মাতা সরদার রোকনের নির্দেশনায় তৃতীয়বারের মতো একটি নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম ও এই সময়ের দর্শকপ্রিয় অভিনেতা জোভান। নাটকের নাম ‘তুই থেকে তুমি’। নাটকটি রচনা করেছেন মেহরাব।

এরই মধ্যে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে বলে জানান নির্মাতা সরদার রোকন। রোকন জানান, প্রচলিত গল্প থেকে একটু ভিন্ন ধরনের গল্প এটি। তবে অবশ্যই রোমান্টিক একটি গল্প ‘তুই থেকে তুমি’। এর আগে সরদার রোকনের নির্দেশনায় মম ও জোভান ‘আবেগী মেঘের ভেতর’, ‘চাঁদকন্যা’ নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন। তৃতীয়বারের মতো তারা দুজন ‘তুই থেকে তুমি’ নাটকে অভিনয় করেছেন।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে জাকিয়া বারী মম বলেন, ‘একজন নির্মাতা হিসেবে সরদার রোকন এখন বেশ ভালো ভালো কাজ করছেন। ভালো ভালো গল্প নিয়ে অনেক যত্ন করে নাটক নির্মাণের চেষ্টা করছেন। তার নির্দেশনায় এরই মধ্যে আমি অনেকগুলো নাটকে অভিনয় করেছি। বেশ কিছু নাটক প্রচার হয়েছে। আমি বেশ ভালো সাড়াও পেয়েছি। ‘তুই থেকে তুমি’ নাটকটির গল্পও দর্শকের ভালো লাগবে। জোভান তো এখন খুব ভালো অভিনয় করছে। আমাদের এ নাটকটি নিয়েও আমি আশাবাদী।’

জোভান বলেন, ‘জাকিয়া বারী মম বাংলাদেশের নাট্যাঙ্গনের এই সময়ের একজন প্রমাণিত গুণী অভিনেত্রী। নিঃসন্দেহে তার সঙ্গে কাজ করতে পারাটা আমি ভীষণ উপভোগ করি। তার সঙ্গে আমি এর আগে বেশ কিছু নাটকে অভিনয় করেছি। তার সঙ্গে কাজ করার বোঝাপড়াটা আমার বেশ চমৎকার। ‘তুই থেকে তুমি’ দর্শকের প্রিয় একটি নাটক হবে বলেই আমি আশা করি।’

আজ থেকে প্রায় তিন বছর আগে চয়নিকা চৌধুরীর নির্দেশনায় একটি নাটকে প্রথম একসঙ্গে মম ও জোভান অভিনয় করেন। নির্মাতা সরদার রোকন জানান, শিগগিরই নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। জাকিয়া বারী মমকে নিয়ে অপূর্ব ও নাঈমের সঙ্গে আরো দুটি নাটকের কাজ শেষ করেছেন রোকন। অপূর্বর সঙ্গে মমকে নিয়ে শেষ করেছেন ‘রোদের মধ্যে রোদ’ এবং মম ও নাঈমকে নিয়ে শেষ করেছেন ‘মন ঘুড়ি’। রোকনের নির্দেশনায় মম প্রথম অভিনয় করেন ‘চাঁদকন্যা’ নাটকে। মম অভিনীত সবশেষ সিনেমা ছিল রায়হান রাফির ‘দহন’। তবে এখনো সিনেমাতে অভিনয় করেননি জোভান।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads