• শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
সালমার নতুন অধ্যায়

ছবি : সংগৃহীত

শোবিজ

সালমার নতুন অধ্যায়

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৪ মার্চ ২০১৯

জনপ্রিয় সঙ্গীতশিল্পী লালনকন্যা সালমাকে সাধারণত শ্রোতা-দর্শকরা এক ঘরানার শিল্পী হিসেবেই ভেবে নিয়েছিলেন। কিন্তু সালমা শ্রোতা-দর্শকের সেই ধারণা ভেঙে দিয়েছেন গীতা দত্তের গাওয়া জনপ্রিয় গান ‘এই সুন্দর স্বর্ণালী সন্ধ্যায়’ গানটি গেয়ে। সেলন মিউজিক লাউঞ্জের পার্থ বড়ুয়ার রি-অ্যারেঞ্জমেন্টে আয়োজিত এই গানটির জন্য প্রতিনিয়তই প্রশংসিত হচ্ছেন সালমা। সালমাও এই গান গেয়ে গর্বিত। যারা সালমাকে নিয়ে নিয়মিত গান করেন, তারাও সালমাকে নিয়ে ভিন্ন ধরনের গান করার চিন্তাভাবনা করছেন। সবার এই ভাবনাকে স্বাগত জানাচ্ছেন সালমা।

এদিকে আগামী স্বাধীনতা দিবসে নতুন পরিচয়ে আবির্ভূত হচ্ছেন সালমা। সেদিন তিনি তার নিজস্ব অডিও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ‘সালমা মিউজিক’-এর শুভ সূচনা করতে যাচ্ছেন। সালমা মিউজিকের সার্বিক তত্ত্বাবধানে থাকবে এসএস মাল্টিমিডিয়া। এটা সালমার নিজস্ব প্রতিষ্ঠানই। এরই মধ্যে এই প্রতিষ্ঠানের জন্য সালমা বেশ কয়েকটি নতুন গানেও কণ্ঠ দিয়েছেন। যার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- ‘ভালোবাসি বন্ধু তোকে’, ‘পিরিতের ঘর’, ‘আউলা প্রেম’, ‘পরাণের বন্ধু’ ও ‘বাংলাদেশ’। বর্তমানে ব্যস্ত আছেন তিনি গানগুলোর মিউজিক ভিডিও নির্মাণের কাজ নিয়ে।

সালমা বলেন, ‘যেহেতু স্বাধীনতা দিবসে সালমা মিউজিকের শুভ সূচনা হতে যাচ্ছে, তাই সেদিন বাংলাদেশ গানটি প্রকাশের মধ্য দিয়ে সালমা মিউজিকের যাত্রা শুরু হবে। আর তাতে স্বাধীনতা দিবসের সঙ্গে আমার গাওয়া বাংলাদেশ গানটিরও একটি অন্যরকম সম্পৃক্ততা হবে। মূলত আমার স্বামী সাগরের উৎসাহেই সালমা মিউজিকের শুভ সূচনা হতে যাচ্ছে। সবাই আমার জীবনের নতুন যাত্রায় দোয়া করবেন। বাংলাদেশের সঙ্গীতাঙ্গনে যেন সালমা মিউজিক বিশেষ ভূমিকা রাখতে পারে।’

সালমা জানান, নতুন-পুরনো সব গানই পাওয়া যাবে তার চ্যানেলে। তিনি আরো জানান, আগামী পহেলা বৈশাখে তার নতুন একক অ্যালবাম ‘ভালোবাসি বন্ধু তোকে’ প্রকাশ করবেন। অ্যালবামটির জন্য গান লিখেছেন কবির বকুল, তারেক আনন্দ, রবিউল ইসলাম জীবন, এ মিজান ও জিয়া উদ্দিন আলম। গানগুলোর সুর-সঙ্গীত করেছেন শওকত আলী ইমন, সুমন কল্যাণ, জে কে মজলিস, সজীব দাস, নাদিম ভূঁইয়া ও মুহিন খান। এদিকে গত বছর ডিসেম্বরে দুই পরিবারের উপস্থিতিতে ঘরোয়াভাবে সালমা ও সাগরের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বর্তমানে বার অ্যাট ল সম্পন্ন করতে সানাউল্লাহ নূর সাগর যুক্তরাজ্যে অবস্থান করছেন। কোর্স শেষ করে শিগগিরই সাগর দেশে চলে আসার পর তখন বিবাহোত্তর আনুষ্ঠানিকতার আয়োজন করার পরিকল্পনা রয়েছে সালমার। আর সেটা চলতি বছরের ডিসেম্বরে হবে বলে জানান সালমা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads