• শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
ব্যস্ত অপু বিশ্বাস

ছবি : সংগৃহীত

শোবিজ

ব্যস্ত অপু বিশ্বাস

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২০ মার্চ ২০১৯

ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। বর্তমানে ছবি ও বিজ্ঞাপনের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। বছরটা শুরুই করেছেন সিনেমা ও বেশকিছু বিজ্ঞাপনের কাজ নিয়ে।

বর্তমানে চলচ্চিত্রের অনেক তারকাকে ওয়েব সিরিজে নিয়মিত অভিনয় করতে দেখা যাচ্ছে। ওয়েব সিরিজ একটি অনলাইন প্ল্যাটফর্মের ধারাবাহিক নাটক, যা দর্শকরা পৃথিবীর যে কোনো জায়গা থেকে দেখতে পান। বহির্বিশ্বের পাশাপাশি ভারতে ও বাংলাদেশে এ ধরনের নিয়মিত প্রোডাকশন হচ্ছে এখন। এরই মধ্যে ঢালিউডে পপি, বিদ্যা সিনহা মিম, আঁচল, বিপাশা কবির, তানহা তাসনিয়া, চঞ্চল চৌধুরী, শিপন মিত্র, সানজু জন, ইমতুসহ অনেকেই ওয়েব সিরিজে কাজ করছেন।

সম্প্রতি চিত্রনায়িকা অপু বিশ্বাসও ওয়েব সিরিজের কাজের প্রস্তাব পেয়েছেন। তবে তিনি ওয়েব সিরিজে কাজ করতে চান না বলে জানিয়েছেন। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমি ওয়েব সিরিজে কাজের প্রস্তাব পেলেও আপাতত করতে চাই না। কারণ চলচ্চিত্রই আমার ক্ষেত্র। আমি চলচ্চিত্র নিয়েই আপাতত ব্যস্ত থাকতে চাই। বর্তমানে অপু বিশ্বাস দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির কাজ করছেন।

অপু বিশ্বাস বিজ্ঞাপনের কাজের পাশাপাশি চলচ্চিত্রের ডাবিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি ডাবিংয়ের কাজ শেষ করেছেন তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, বছরের শুরুতে ছবির গানের শুটিং করেছি। এরই মধ্যে ছবির বেশকিছু দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। সম্প্রতি সে দৃশ্যগুলোর ডাবিংও শেষ করলাম। কয়েকদিন পর এ ছবির দুটি গানের চিত্রায়ণ হবে। সেটির কাজ আবার শুরু করব। এরপর তো সিনেমা হলে মুক্তি পাবে। অন্যদিকে কলকাতার ‘শর্টকাট’ ছবিটিতে অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত ও গৌরব চক্রবর্তী।

এদিকে ‘সুন্দরী নারিকেল তেল’-এর বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে অংশ নিয়েছেন অপু বিশ্বাস। এটি নির্মাণ করেছেন আকাশ আমিন। সর্বশেষ গত বছর অপু বিশ্বাস অভিনীত পরিচালক আবদুল মান্নানের ‘পাঙ্কু জামাই’ ছবিটি মুক্তি পায়। এ ছবিতে অপু বিশ্বাসের বিপরীতে ছিলেন শাকিব খান।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads