• শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
পহেলা বৈশাখে গাইলেন সোহেল মেহেদী ও নন্দিতা

ছবি : সংগৃহীত

শোবিজ

পহেলা বৈশাখে গাইলেন সোহেল মেহেদী ও নন্দিতা

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৬ এপ্রিল ২০১৯

রাজধানীর ইস্কাটনে অবস্থিত ‘লেডিস ক্লাব’-এর সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক সেলিনা হক আয়োজিত ‘বর্ষবরণ ১৪২৬’ অনুষ্ঠানে সাংস্কৃতিক পর্বে সঙ্গীত পরিবেশন করেন শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী সোহেল মেহেদী ও সানজিদা মাহমুদ নন্দিতা। পহেলা বৈশাখের দিন সকালে বাহাদুর শাহ পার্কে একটি অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন সোহেল মেহেদী। নন্দিতা বারিধারা সোসাইটি আয়োজিত একটি অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন। এরপর দুপুরে তারা লেডিস ক্লাব আয়োজিত অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন।

প্রথমে দুজন আলাদাভাবে নিজেদের গান গেয়ে শোনান। পরে দর্শকের অনুরোধে তারা দুজন দুটি দ্বৈত গান গেয়ে শোনান। সোহেল মেহেদী ও নন্দিতার কণ্ঠে ‘যেটুকু সময় তুমি থাকো কাছে মনে হয় এ দেহে প্রাণ আছে’ এবং ‘তুমি আমার প্রথম সকাল’ গান দুটি শুনে নারী শ্রোতা-দর্শকরা ভীষণ মুগ্ধ হন। এরপর স্টেজ থেকে নন্দিতা নেমে যাওয়ার পর সোহেল মেহেদী একা আরো বেশ কয়েকটি গান পরিবেশন করেন। তখনো শ্রোতা-দর্শকের মধ্যে বেশ উচ্ছ্বাস লক্ষ করা যায়।

সোহেল মেহেদী বলেন, ‘গেল বছরের চেয়ে এবারের পহেলা বৈশাখে স্টেজ শোতে আমার ব্যস্ততা ছিল একটু বেশি। এবার একই দিন চারটি স্টেজ শোতে অংশ নিয়েছি। আলহামদুলিল্লাহ, এটা সত্যি অনেক বড় পাওয়া। নন্দিতার সঙ্গে একই শোতে সঙ্গীত পরিবেশন করে খুব ভালো লেগেছে। নন্দিতা খুব ভালো গায়। তার জন্য অনেক শুভ কামনা রইল।’

নন্দিতা বলেন, ‘সবাইকে নতুন বাংলা বছরের শুভেচ্ছা। সেই সঙ্গে আমার জন্যও সবাই দোয়া করবেন যাতে শ্রোতা-দর্শককে ভালো ভালো গান উপহার দিতে পারি। পহেলা বৈশাখের দিন পরপর তিনটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেছি। সকালে বারিধারা, দুপুরে লেডিস ক্লাব এবং রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে। প্রতিটি স্থানেই দর্শক-শ্রোতাদের মুড বুঝে এবং তাদের অনুরোধ রেখে গান গাইবার চেষ্টা করেছি।’ সোহেল মেহেদী লেডিস ক্লাবের পর কাকরাইল এবং কেরানীগঞ্জে আরো দুটি শোতে অংশ নেন সঙ্গীত পরিবেশনের জন্য। এদিকে গতকাল ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হলো সোহেল মেহেদীর নতুন গান ‘প্রাণ সখি’। গানটি লিখেছেন এবং সুর করেছেন অভি আকাশ। সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। এদিকে নন্দিতা আজ চট্টগ্রামে এবং কাল রাজধানীর মিরপুরে স্টেজ শোতে সঙ্গীত পরিবেশন করবেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads