• রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৫
ads
একসঙ্গে সেলিম তানিয়া রোজী

ছবি : সংগৃহীত

শোবিজ

একসঙ্গে সেলিম তানিয়া রোজী

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৭ এপ্রিল ২০১৯

নাট্যাঙ্গনের তিন তুখোড় অভিনয়শিল্পী শহীদুজ্জামান সেলিম, তানিয়া আহমেদ ও রোজী সেলিম। তিনজন এবারই প্রথম একসঙ্গে একটি নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘টুয়েন্টি ফোর আউয়ার্স’। নাটকটি যৌথভাবে নির্মাণ করেছেন অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র। এরই মধ্যে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে।

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা অমিতাভ আহমেদ রানা জানান, নাটকে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন সেলিম ও রোজী। কিন্তু সেলিমের বান্ধবী তানিয়াকে কেন্দ্র করে সন্দেহের কারণে এক সময় সেলিম ও রোজীর মধ্যে ডিভোর্স হয়ে যায়। সেলিম ও রোজীর মেয়ে ফারিন ঘটনাচক্রে এক সময় কিডন্যাপ হয়। তালহা নামের একটি ছেলে ফারিনকে কিডন্যাপ করে। ঘটনা রোজী সেলিমকে জানায় এবং তালহার নির্দেশ অনুযায়ী সেলিম ও রোজী বিভিন্ন স্থানে ফারিনকে খুঁজে ফিরে। এগিয়ে যায় গল্প।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে শহীদুজ্জামান সেলিম বলেন, ‘এই নাটকের গল্পটা বেশ ভালো। বেশ রহস্যময় গল্প। যে কারণে কাজটি করে বেশ মজা পেয়েছি। আশা করি দর্শকেরও ভালো লাগবে।’

নির্মাতা অমিতাভ আহমেদ রানা বলেন, ‘এর আগে আমার নির্দেশনায় সেলিম ভাই, তানিয়া আপু আমার একটি নাটকে অভিনয় করেছিলেন। তবে আমি যতটুকু জানি তাতে মনে হয় সেলিম ভাই, তানিয়া আপু এবং রোজী ভাবি এবারই প্রথম একসঙ্গে কোনো নাটকে অভিনয় করেছেন। যে কারণে নাটকটি খুব ভালো হয়েছে। আমি খুব আশাবাদী কাজটি নিয়ে।’

অমিতাভ আহমেদ রানা জানান, শিগগিরই নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। নাটকে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন তাসনিয়া ফারিন ও নবাগত তালহা। উল্লেখ্য, ‘টুয়েন্টি ফোর আউয়ার্স’ নাটকটি রচনা করেছেন জহির করিম। এদিকে শহীদুজ্জামান সেলিম অভিনীত নতুন ধারাবাহিক নাটক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ফ্যামিলি ক্রাইসিস’ এরই মধ্যে এনটিভিতে প্রচার শুরু হয়েছে।

সাম্প্রতিক সময়ে রোজী সেলিম অভিনীত সাড়া জাগানো মঞ্চনাটক হচ্ছে ‘পঞ্চনারী আখ্যান’। নাটকটি রচনা করেছেন হারুন অর রশীদ এবং নির্দেশনা দিচ্ছেন শহীদুজ্জামান সেলিম। এদিকে রোজী সেলিম অভিনীত সাম্প্রতিক ধারাবাহিক নাটকগুলো হচ্ছে- ‘রাজার সমুদ্র দেখা’, ‘পার্টনারশিপ’, ‘বিড়ম্বনা’ ইত্যাদি। তিনি সবশেষ গৌতম ঘোষের ‘শঙ্খচিল’ সিনেমায় অভিনয় করেছেন। গেল বছর ঈদে তানিয়া আহমেদ নিজেই নির্মাণ করেছিলেন ‘বাবার জুতা’ নামের একটি নাটক। এ নাটকে তার নির্দেশনায় অভিনয় করেছিলেন শহীদুজ্জামান সেলিম। নাটকটি দর্শক মহলে বেশ সাড়া ফেলে। এরই মধ্যে নাটকটি ইউটিউবে ২১ লাখেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads