• বৃহস্পতিবার, ৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
শুভ জন্মদিন ওমর সানী

ছবি : সংগৃহীত

শোবিজ

শুভ জন্মদিন ওমর সানী

  • অভি মঈনুদ্দীন
  • প্রকাশিত ০৬ মে ২০১৯

আজ চিত্রনায়ক ওমর সানীর জন্মদিন। তবে এবারের জন্মদিনে অন্য জন্মদিনের মতো কোনো বিশেষ পরিকল্পনা নেই তার। কারণ এবার জন্মদিনের দিনেই শুরু হচ্ছে রমজান মাস। রোজার প্রথম দিনের আগের দিন হওয়ায় জন্মদিনকে ঘিরে বিশেষ কোনো পরিকল্পনা নেই তার।

ওমর সানী বলেন, ‘আলহামদুলিল্লাহ, এবারের রোজার প্রথম দিনেই আমার জন্মদিনের শুভক্ষণ শুরু। বিষয়টা আমার কাছে সত্যিই অনেক ভালোলাগার। মুসলমানদের বিশেষ রহমতের এই মাসের শুরুতেই আমার জন্মদিন। জানি না এমন ভাগ্য কজনের হয়। আল্লাহ সুস্থ রাখুন আমাকে, আমার পরিবারের সবার জন্য এই দোয়াই চাই সবার কাছে। আর আমার ভক্তদের জন্য রইল অনেক অনেক শুভকামনা। কারণ তাদের জন্যই কিন্তু আমি আজকের ওমর সানী। আমি আজকের দিনে বিশেষত শ্রদ্ধাভরে স্মরণ করছি আমার বাবা-মাকে, যাদের কারণে আল্লাহর ইচ্ছায় আমি এই পৃথিবীর আলো দেখতে পেরেছি।’

ওমর সানী এখন উপস্থাপনায় বেশ ব্যস্ত সময় পার করছেন। তারই উপস্থাপনায় প্রতি মঙ্গলবার ও প্রতি শুক্রবার যথাক্রমে এটিএন বাংলা ও এনটিভিতে নিয়মিতভাবে প্রচার হচ্ছে ‘জোশ আড্ডা উইথ ওমর সানী’ নামক ম্যাগাজিন অনুষ্ঠানটি। এরই মধ্যে বেশ কয়েকটি পর্ব প্রচারের পর ওমর সানী বেশ সাড়া পাচ্ছেন বলে জানান। এশিয়ান টিভিতে ‘জোশ আড্ডা উইথ ওমর সানী’ প্রচার হবে বলে জানা গেছে।  এদিকে আগামী ঈদে মুক্তি পেতে যাচ্ছে ওমর সানী অভিনীত রাশেদ রাহা পরিচালিত সিনেমা ‘নোলক’।

এতে ওমর সানীর সঙ্গে আরো যারা অভিনয় করেছেন তারা হচ্ছেন মৌসুমী, শাকিব খান, বুবলীসহ আরো অনেকে। ওমর সানী সাঈদুর রহমান সাঈদ পরিচালিত ‘মধুর ক্যান্টিন’ সিনেমাতেও অভিনয় করছেন। এতে তার সহশিল্পী হিসেবে আছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী অঞ্জু ঘোষ। ওমর সানী অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হবো’। সিনেমাতে ওমর সানী সাধারণত নায়ক হিসেবেই অভিনয় করেছেন। তবে মাঝে বেশ কয়েক বছর খল অভিনেতা হিসেবেও বেশ প্রশংসিত হন। তার স্ত্রী প্রিয়দর্শিনী মৌসুমীর সঙ্গেও জুটি হিসেবে দর্শককে অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। কিছুদিন আগে তাদের অভিনীত রায়হান মুজিব পরিচালিত ‘আত্ম-অহংকার’ সিনেমাটি মুক্তির রজতজয়ন্তী পূর্ণ করেছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads