• রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৫
ads
এ টি এম শামসুজ্জামানের শারীরিক অবস্থার অবনতি

ছবি : সংগৃহীত

শোবিজ

এ টি এম শামসুজ্জামানের শারীরিক অবস্থার অবনতি

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১১ মে ২০১৯

বরেণ্য অভিনেতা এ টি এম শামসুজ্জামানের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। বর্তমানে রাজধানীর আজগর আলী হাসপাতালের লাইফ সাপোর্টে রয়েছেন তিনি।

চিকিৎসকদের বরাত এসব কথা জানিয়েছেন তার ছোটভাই সালেহ জামান। এদিকে এ টি এম শামসুজ্জামানের পরিবারের তরফ থেকে এ অভিনেতাকে দেশের বাইরে নেওয়ার প্রস্তাব দেওয়া হয়। তবে চিকিৎসকরা জানিয়েছেন, ‘মানসিক সন্তুষ্টির জন্য উনাকে দেশের বাইরে নিতে পারেন। কিন্তু এখানে যে চিকিৎসা চলছে বাইরেও সেই চিকিৎসায় হবে।’

সালেহ জামান বলেন, ‘প্রধানমন্ত্রী ১০ মে দেশে ফিরবেন। উনি আমাদের মুরব্বি। দেশে ফিরলে উনার সঙ্গে কথা বলে আমরা সিদ্ধান্ত নেব ভাইয়ের ব্যাপারে। আল্লাহ যদি ততদিন উনাকে বাঁচিয়ে রাখেন।’

গত ২৬ এপ্রিল রাত ১২টার দিকে অসুস্থবোধ করলে তাকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। ২৭ এপ্রিল শনিবার টানা তিন ঘণ্টা অস্ত্রোপচার শেষে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয়। রোববার (২৮ এপ্রিল) সকালে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। ৩০ এপ্রিল তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বেলা ৩টার দিকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

এ টি এম শামসুজ্জামান একাধারে কাহিনীকার, সংলাপ রচয়িতা, চিত্রনাট্যকার, চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা। তিনি ১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর নোয়াখালীর দৌলতপুরে জন্মগ্রহণ করেন। পড়াশোনা করেছেন ঢাকার পোগোজ স্কুল, কলেজিয়েট স্কুল, রাজশাহীর লোকনাথ হাইস্কুলে। অভিনয় দিয়ে বাংলা সিনেমা ও নাটকে উল্লেখযোগ্য অবদান রেখেছেন তিনি। অভিনয়ের জন্য পেয়েছেন বেশ কয়েকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads