• রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৫
ads
ঈদ নাটকে শাওন শেহতাজ

ছবি সংগৃহীত

শোবিজ

ঈদ নাটকে শাওন শেহতাজ

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১১ মে ২০১৯

নাট্যাঙ্গনে তরুণ অভিনেতাদের মধ্যে নির্মাতাদের প্রিয় অভিনয় শিল্পীর অন্যতম একজন পরিণত হয়েছেন সায়েদ জামান শাওন। এই সময়ের জনপ্রিয় সব অভিনেত্রীর সঙ্গেই অভিনয় করেছেন তিনি। এবার এই সময়ের দর্শকপ্রিয় মডেল ও অভিনেত্রী শেহতাজের সঙ্গে একই নাটকে অভিনয় করেছেন শাওন। তারেক রহমানের রচনা ও নির্দেশনায় ‘টেডি মোস্তফা’ নাটকে অভিনয় করেছেন তিনি।
নাটকে নাম ভূমিকায় অভিনয় করেছেন শাওন। আর তার প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন শেহতাজ। রাজধানীর সূত্রাপুরে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে গতকাল। প্রচণ্ড গরমে শিল্পীরা অক্লান্ত পরিশ্রম করে নাটকটির কাজ শেষ করেছেন। নাটকটিতে আরো দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা শহীদুজ্জামান সেলিম ও সোহেল খান। আগামী ঈদে আরটিভিতে প্রচারের লক্ষ্যে ‘টেডি মোস্তফা’ নাটকটি নির্মিত হয়েছে বলে জানান নির্মাতা তারেক রহমান।
নাটকটিতে অভিনয় প্রসঙ্গে শেহতাজ বলেন, ‘তারেক ভাইয়ের নির্দেশনায় এবারই প্রথম কাজ করেছি। গল্পটা খুউব সুন্দর। প্রচণ্ড গরমে আমরা চেষ্টা করেছি কাজটি ভালোভাবে করতে। সত্যি বলতে কি, শিল্পী হিসেবে দায়বদ্ধতার জায়গা থেকে সবসময়ই আমি আমার চরিত্রে সম্পূর্ণ মনোযোগে কাজ করার চেষ্টা করি। শাওন ভাই অভিনয়ে এখন খুউব ভালো করছেন। এই নাটকেও আমরা ভালো করার চেষ্টা করেছি। আশা করছি নাটকটি দর্শকের ভালোলাগবে।’
সায়েদ জামান শাওন বলেন, ‘তারেক ভাই নির্মাতা হিসেবে বেশ প্রমিজিং একজন নির্মাতা। নির্মাতা হিসেবে তিনি আমাদের কাছ থেকে কী চান তা বেশ ভালোভাবে বুঝিয়ে দিয়েই তিনি তা আদায় করে নেবার চেষ্টা করেছেন। তিনি জানেন তিনি কী করছেন, এটা খুউব গুরুত্বপূর্ণ বিষয়। আর শেহতাজ অভিনয়ে আগের চেয়ে অনেক বেশি ম্যাচিউরড হয়েছে। এটা আমার কাছে ভালো লেগেছে। তাই এই নাটকে আমাদের দুজনের রসায়নটা দর্শক দারুণ উপভোগ করবেন বলেই আমি মনে করি।’
এর আগে সম্প্রতি রাকেশ বসুর নির্দেশনায় শাওন ও শেহতাজ একটি নাটকের কাজ শেষ করেছেন নেপালে। শেহতাজ এরই মধ্যে তাহসান খানের সঙ্গে বিশেষ ঈদ নাটক ‘প্রেম করা বারণ’র কাজ শেষ করেছেন। শাওন এরই মধ্যে সেত আরিফ, মাবরুর রশীদ বান্নাহসহ আরো বেশ কয়েকজন নির্মাতার নির্দেশনায় ঈদ নাটকে অভিনয় করেছেন। শাওন অভিনীত প্রথম নাটক ছিল বান্নাহর ‘শেষ দৃশ্যের অপেক্ষা’। একই পরিচালকের ‘নাইন অ্যান্ড হাফ’ ধারাবাহিক নাটকে অভিনয় করে আলোচনায় আসেন শাওন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads