• মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
ঐশীর কণ্ঠে স্টেশন-২

কণ্ঠশিল্পী ঐশী

ফাইল ছবি

শোবিজ

ঐশীর কণ্ঠে স্টেশন-২

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৩ মে ২০১৯

সরকারি অনুদানপ্রাপ্ত নেকাব্বরের মহাপ্রয়াণ সিনেমার স্টেশনগানটি ব্যাপক সফলতা পেয়েছে। এবার পরিচালক গানটির সিকুয়াল নির্মাণ করতে যাচ্ছেন। সম্প্রতি রাজধানীর লংপ্লে স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়। চলেরে মনের গাড়ি/যাবোরে আজ তোর বাড়ি/আমি তো চিনি না আমার বাড়ি/যাবো তোর বাড়িপরিচালক মাসুদ পথিকের লেখা মুরাদ নূরের সুরে এমন কথার গানটি গেয়েছেন ঐশী। সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু।

স্টেশন-২ প্রসঙ্গে পরিচালক মাসুদ পথিক বলেন, নেকাব্বরের মহাপ্রয়াণ সিনেমার স্টেশন গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। তারই ধারাবাহিকতায় এর সিকুয়াল নির্মাণ করা হচ্ছে। মুরাদ নূর আর ঐশীর প্রতি আমার পূর্ণ আস্থা ছিল। প্রত্যাশা অনুযায়ী তারা ভালো করেছে। স্টেশন-২-এর অডিও ভিডিও প্রকাশ করবে সাউন্ডটেক। আমি নিশ্চিত সবার বিশুদ্ধ ভালোবাসায় গানটি শ্রোতা-দর্শকের ভালো লাগবে।

সুরকার মুরাদ নূর বলেন, ব্রাত্য চলচ্চিত্রের জন্য এর আগেও বেশ কয়েকটি গান বেঁধেছি। কোনো জনপ্রিয় গানের সিকুয়াল বানানো খুব চ্যালেঞ্জের কাজ। আমি পথিক ভাই দুজনেই শিল্প সৃষ্টিতে বেশ খুঁতখুঁতে। নিজের মতো না হলে বারবার করি। পছন্দের কণ্ঠ ঐশীর গায়কিতে অবশেষে গানটির পূর্ণতা পেল। আশা নয় বিশ্বাস করি স্টেশন-২ সবার মনে লাগবে।

ঐশী বলেন, পথিক ভাই গুণী মানুষ। জনপ্রিয় গান স্টেশন-এর সিকু্য়াল হবে শুনেই ভালো লেগেছে। নূর ভাই ট্রাক পাঠালে কথা সুরের সমন্বয়েই মুগ্ধ হয়ে যাই। কবে প্রাণ খুলে গাইব সেই অপেক্ষায় ছিলাম। আমার প্রিয় গানের মধ্যে এটি একটি মন হারানোর গান। ব্রাত্য চলচ্চিত্র ও সাউন্ডটেককে ধন্যবাদ আমাকে এমন মুগ্ধতার কাজে সংযুক্ত করার জন্য।

আসছে ঈদুল ফিতরে সাউন্ডটেক-এর ইউটিউব চ্যানেলে স্টেশন-২ অডিও-ভিডিও প্রকাশিত হবে বলে জানা গেছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads