• বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
দুই মিলনের পরিচালনায় ইশা

ছবি : সংগৃহীত

শোবিজ

দুই মিলনের পরিচালনায় ইশা

  • অভি মঈনুদ্দীন
  • প্রকাশিত ১৬ মে ২০১৯

মন খারাপের মাস মে মাস। মে মাসটা এলেই মন খারাপ হয়ে যায় তার। কারণ এই মে মাসের ১৩ তারিখে অভিনেত্রী ইশরাত জাহান ইশা তার বাবাকে হারিয়েছেন। তাই বাবার জন্য ভীষণ মন খারাপ হয় তার। এই ইশা বাবার জন্য দোয়া করেন বাবাকে যেন আল্লাহ বেহেশত নসিব করেন। ইশা, অনেক সংগ্রাম করেই অভিনয়ের দুনিয়ায় নিজের একটি অবস্থান তৈরি করতে পেরেছেন। বর্তমানে চেষ্টা করছেন তিনি ভালো ভালো গল্পের নাটকে অভিনয় করতে। এরই মধ্যে তিনি আগামী ঈদে প্রচারের জন্য দুই মিলনের সঙ্গে কাজ করেছেন। অভিনেতা আনিসুর রহমান মিলনের বিপরীতে তিনি মিলন ভট্টাচার্যের নির্দেশনায় ‘বউ এলার্জি’ নাটকে অভিনয় করেছেন। নাটকের গল্প মূলত তাকে ঘিরেই বলে জানান ইশা। নাটকটি রচনা করেছেন মানস পাল। এরই মধ্যে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। নাটকটিতে ইশার বিপরীতে মিলন অভিনয় করার পাশাপাশি আরো যারা বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারা হচ্ছেন মনিরা মিঠু, মিলন ভট্টাচার্য্য, তাবাসসুম মিথিলা। ইশা জানান আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচার হবে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে ইশরাত জাহান ইশা বলেন, ‘প্রথমেই ধন্যবাদ দিতে চাই নির্মাতা মিলন ভট্টাচার্য্য দাদাকে। কারণ তিনি আমাকে অনেক বড় একটি সুযোগ দিয়েছেন ভালো গল্পের একটি নাটকে কাজ করতে। নাটকটি নির্মাণের ক্ষেত্রে তিনি যেমন মনোযোগী ছিলেন ঠিক তেমনি নাটকটি নির্মাণের পর প্রচারের ক্ষেত্রেও বেশ মনোযোগী হয়েছেন। নাটকটির এত চমৎকার পোস্টার করেছেন তিনি যা দেখেই মন ভালো হয়ে গিয়েছে আমার। নাটকে অভিনয়ের ক্ষেত্রে আনিসুর রহমান মিলন ভাইও আমাকে খুব সহযোগিতা করেছেন। সব মিলিয়ে বউ এলার্জি নাটকটি খুব ভালো হয়েছে, যা দেখে দর্শক মজা পাবে।’

নাটকটির গল্প প্রসঙ্গে জানা যায়, বিয়ের পর স্বামী তার বউয়ের কাছে আসতে পারে না। কী কারণে আসতে পারে না, এই নিয়েই মূলত নাটকের গল্প এগিয়ে যায়। এদিকে ইশা এরই মধ্যে আনিসুর রহমান মিলনের নির্দেশনায় শেষ করেছেন সাত পর্বের ধারাবাহিক নাটক ‘আব্বা উকিল ডাকবো’ নাটকের কাজ। এটি আনিসুর রহমান মিলন নির্মিত প্রথম সাত পর্বের ঈদ টিভি সিরিজ। আগামী ঈদে এশিয়ান টিভিতে প্রচার হবে ইশা অভিনীত এই নাটকটি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads