• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
ads
পরিবর্তন প্রচার হবে আজ

ছবি : সংগৃহীত

শোবিজ

পরিবর্তন প্রচার হবে আজ

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৯ মে ২০১৯

বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান পরিবর্তন-এর ৩৫তম পর্ব প্রচার হবে আজ রোববার রাত ১০টার ইংরেজি সংবাদের পর। এবারের পরিবর্তন সাজানো হয়েছে মোট ১৭ পরিবেশনা দিয়ে। রমজান মাস বলে বিভিন্ন সেগমেন্টে অন্যান্য বিষয়ের সঙ্গে রমজানের তাৎপর্য, ইফতার, ঈদের কেনাকাটা, টেলিভিশন নাটক নির্মাণ, দ্রব্যমূল্য, জাকাত ইত্যাদি বিষয়ক কথাবার্তা প্রাধান্য পেয়েছে।

পরিবর্তনের এবারের পর্বের জন্য তৈরি করা হয়েছে ৩টি নতুন গান। দেলোয়ার আরজুদা শরফের রমজানবিষয়ক কথামালা নিয়ে লিখা অভি আকাশের সুর ও মুশফিক লিটুর সঙ্গীত আয়োজনে একটি গান গাইবেন সুফি ঘারানার জনপ্রিয় কণ্ঠশিল্পী পারভেজ সাজ্জাদ।

দেলোয়ার আরজুদা শরফের ইহকাল ও পরকালবিষয়ক কথামালা নিয়ে লিখা অভি আকাশের সুর ও মুশফিক লিটুর সঙ্গীত আয়োজনে একটি গান গাইবেন এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী কামরুজ্জামান রাব্বী।

প্রিয় জন্মভূমি বাংলাদেশের ষড়ঋতুর অপার সৌন্দর্যকে প্রাধান্য দিয়ে গীতি কবি নিহার আহমেদ এর লেখা আরো একটি গান গাইবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী বেলাল খান। গানটি সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন সঙ্গীত পরিচালক জাহিদ বাশার পংকজ।

৩৪তম পর্ব পর্যন্ত যেসব দর্শক সর্বাধিকবার বাংলাদেশ টেলিভিশনের মিলনায়তনে উপস্থিত থেকে সরাসরি পরিবর্তন ধারণ পর্ব দেখেছেন তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে রয়েছে দর্শক প্রতিযোগিতা পর্ব। এবারের প্রতিযোগিতার বিষয় ছিল স্মার্টফোন।

হজম আলী, মামা-ভাগ্নে, মদন-ভোলা, পরিবর্তন পাঠশালা, মুদ্রাদোষ-খাঁচকাটা, উল্টোচলা, হিট করছে, মমিন-হাতেম, দুই মহিলা, তিন ব্যক্তি, মানিক-রতন, বিয়াই-বিয়াইন প্রভৃতি নিয়মিত পর্বে রয়েছে সমাজের সমসাময়িক ঘটনা বলি, নানা অসংগতি ও ত্রুটি বিচ্যুতি নিয়ে রচিত ব্যঙ্গাত্মক ও হাস্য রসাত্মক বিভিন্ন নাট্যাংশ।

সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থনা উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads