• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৫
ads
সজল-নাদিয়ার ‘ঝগড়া চলছে’

ছবি : সংগৃহীত

শোবিজ

সজল-নাদিয়ার ‘ঝগড়া চলছে’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২০ মে ২০১৯

আগামী ঈদে এসএ টিভিতে প্রচারের জন্য সম্প্রতি নির্মিত হয়েছে ৬ পর্বের ধারাবাহিক নাটক ‘ঝগড়া চলছে’। শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন নাজমুল রনি। ৬ পর্বের ধারাবাহিক নাটক ‘ঝগড়া চলছে’ প্রচারিত হবে ঈদের প্রথম দিন থেকে ঈদের ষষ্ঠ দিন পর্যন্ত রাত ৯টা ৩০ মিনিটে। নাটকটিতে অভিনয় করেছেন সজল, নাদিয়া নদী, শামীম হাসান সরকার, তাসনুভা তিশা, পীরজাদা হারুন, অনুভব মাহবুব, আহসান কবির, অনন্যা, কৃত্তিকাসহ আরো অনেকে। নাটকটি প্রযোজনা করেছেন নাদিমুল ইসলাম ও মো. মেহরাফ খান জিয়ান।

নাটকের গল্পে দেখা যাবে- সাহস ও তমাল দুজন এক বাসায় থাকে। তাদের মধ্যে বড় ভাই ছোট ভাই সম্পর্ক। সাহস হচ্ছে ঝগড়াটে স্বভাবের একটা ছেলে। তার এই ঝগড়ার কারণে এ পর্যন্ত ছয়বার ছয়টি মেয়ের সঙ্গে ব্রেকআপ হয়েছে। তমাল তাকে ফিলোসফার হিসেবে মানে। সে বলে, আমরা সবসময় শুনি, গার্লফ্রেন্ড প্যারা দেয়। কিন্তু তোকে কখনো গার্লফ্রেন্ড প্যারা দেয় এমন বলতে শুনিনি। উল্টো তোর সাবেক গার্লফ্রেন্ডদের বলতে শুনেছি, তোর মতো প্যারা তাদের কেউ দেয়নি। এ ধরনের কথায় সাহস খুব গর্ববোধ করে। তার মতে, এটাই হচ্ছে আসল পুরুষের ধর্ম। আজকালকার পুরুষরা ভালোবাসার নামে তাদের পৌরষত্বকে অকাতরে বিলিয়ে দিয়ে নিজেদের ভেজা বিড়াল বানিয়ে ফেলছে। সে এর ঘোর বিরোধী। তার ঝগড়ার এত সুনাম যে, অনেক সময় অনেকে তাকে ভাড়া করে নিয়ে যায়, ঝগড়া করার জন্যে। এরকমই একটা ঝগড়া করার প্রস্তাব পায় সে। তমালের কাজিন হচ্ছে অনুলি। অনুলি এক বিচিত্র ঝামেলায় পড়েছে। সেই ঝামেলা সমাধান করতে গিয়ে আরেক ঝামেলার সৃষ্টি হয়। এভাবেই কমেডি ঘরানার নাটকের গল্পটি এগিয়ে যাবে।

এ সম্পর্কে নাট্যকার শফিকুর রহমান শান্তনু বলেন, রোমান্টিক কমেডির আবহে এ সময়ের তরুণ-তরুণীদের জীবনযাত্রার এক নাটকীয় প্রতিফলন দেখা যাবে। পরিচালক নাজমুল রনি বলেন, গল্পে ঠাট্টার ছলে কিছু সামাজিক বার্তা আছে, যে কারণে নির্মাণ করেছি। শিল্পীরাও আনন্দের সঙ্গে কাজ করছে। আশা করছি, দর্শকের ঈদের আনন্দ আরো বাড়িয়ে দেবে নাটকটি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads