• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬
ads
ঈদের বাজনা বাজেরে

ছবি : সংগৃহীত

শোবিজ

ঈদের বাজনা বাজেরে

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২১ মে ২০১৯

এটিএন বাংলার বিশেষ ঈদ অনুষ্ঠানমালায় খন্দকার ইসমাইলের উপস্থাপনা ও পরিচালনায় আলো ঝলমলে সেটে জমকালো পরিবেশনা আর ব্যতিক্রমী আয়োজন নিয়ে সাজানো হয়েছে এবারের বিশেষ ঈদ ম্যাগাজিন ‘ঈদের বাজনা বাজেরে’। উপস্থাপক জানিয়েছেন, ঈদ মানে সবার মাঝে আনন্দ বিলিয়ে দেওয়া। ঈদ মানে সবাই মিলে সুন্দর থাকা। যুগে যুগে এই ঈদ উদযাপনে এসেছে নানান পরিবর্তন। তাই বিনোদনের চাহিদা থাকে অনেক বেশি। দর্শকদের ব্যাপক বিনোদনের কথা চিন্তা করে সাজানো হয়েছে ‘ঈদের বাজনা বাজেরে’।

অনুষ্ঠানে অংশগ্রহণ করে জনপ্রিয় ব্যান্ড ফিডব্যাক। ঈদ নিয়ে আরো একটি বিশেষ গানে অংশগ্রহণ করেন এ সময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী রাফাত, মুহিন, সাব্বির, আয়েশা মৌসুমি, সাবা, লেমিস ও লামি। গানটির কথা লিখেছেন দেলওয়ার আরজুদা শরফ ও সুর করেছেন অভি আকাশ, সঙ্গীত মুশফিক লিটু। অনুষ্ঠানের বিভিন্ন অংশে রয়েছে অপূর্ব ও তার দলের অংশগ্রহণে ফায়ার ড্যান্স। জনপ্রিয় সঙ্গীতশিল্পী চন্দন সিনহা ও সিঁথি সাহার গানের সঙ্গে নৃত্যে অংশগ্রহণ করেন জনপ্রিয় নৃত্য জুটি লিখন ও নাদিয়াসহ আরো ৫০ নৃত্যশিল্পী।

ঈদে ঘরে ফেরা মানুষের ভোগান্তি ও দালালের হয়রানি নিয়ে রয়েছে প্যারোডি গান দালালের ভেজাল। ঈদ সংশ্লিষ্ট বিভিন্ন সমসাময়িক ও হাস্যরসাত্মক বিভিন্ন স্কিড নিয়ে সাজানো হয়েছে ঈদের বাজনা বাজেরে। এসব স্কিডে অভিনয় করেন— শফিক খান দিলু, মাহবুবুর রহমান টনি, জাহিদ শিকদার, আশরাফ কবির, নয়ন, লিটন খন্দকার, লারা লোটাস, যুঁথি, হায়দার আলী, নূরুন্নবী রাসেল, চঞ্চল সৈকত, সুলতানা চৌধুরী, দ্বিপান্বিতা, তারিকুজ্জামান তপনসহ আরো অনেকে।

অনুষ্ঠানটি গ্রন্থনা করেছেন সজল আমিন, প্রযোজনায় মুকাদ্দেম বাবু। বিশেষ ম্যাগাজিন ‘ঈদের বাজনা বাজেরে’ প্রচারিত হবে ঈদের পরের দিন রাত ১০টা ৩০ মিনিটে এটিএন বাংলায়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads