• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭
টিনা চরিত্রে পরীমনি

অভিনেত্রী পরীমনি

ফাইল ছবি

শোবিজ

টিনা চরিত্রে পরীমনি

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২২ মে ২০১৯

নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল ওয়েব সিরিজ নির্মাণ শুরু করছেন। ‘পাফ ড্যাডি’ নামে একটি থ্রিলার সিরিজ বানাচ্ছেন তিনি বঙ্গ বিডির প্রযোজনায়। ১০ পর্বের এই ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করবেন আজাদ আবুল কালাম। আর পরীমনিকে দেখা যাবে ‘টিনা’ নামের এক চিত্রনায়িকার চরিত্রে।

পাফ ড্যাডি ওয়েব সিরিজে আরো অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, সজল, মৌটুসী বিশ্বাস, পীযূষ বন্দ্যোপাধ্যায় প্রমুখ। কিছুদিন আগে প্রাথমিকভাবে এই সিরিজের শুটিংয়ে অংশ নিতে দেখা যায় বিজরী ও দিনারকে। আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হবে পুরোদমে শুটিং। থ্রিলারধর্মী সিরিজটি নিয়ে নির্মাতা, চিত্রনাট্যকার ও শিল্পনির্দেশক উজ্জ্বল বলেন, ‘এই প্রথম আমি আমার সুররিয়ালিস্টিক ধারা থেকে বেরিয়ে থ্রিলার নিয়ে কাজ করছি। ওয়েব সিরিজগুলোয় তো দর্শকদের ধরে রাখার জন্য সব সময় এক ধরনের কৌতূহলের মধ্যে রাখতে হয়। আমি চেষ্টা করব আমার নিজের ধারাকে বজায় রেখে গতিশীল একটি প্রযোজনা তৈরির।’

তিনি জানান, এটি ক্ষমতার পালাবদলের গল্প। রাস্তার ভাসমান এক ব্যক্তির ক্ষমতাবান হয়ে ওঠার গল্প। প্রায় ছয় মাস সময় নিয়ে এই ওয়েব সিরিজের শুটিং প্রস্তুতি নেওয়া হয়েছে।

ওয়েব সিরিজটি নিয়ে উচ্ছ্বসিত পরীমনি। তিনি বলেন, ‘ঊনপঞ্চাশ বাতাস’ সিনেমার পোস্টার দেখে এই পরিচালক সম্পর্কে জানতে পারি। একটা অনুষ্ঠানে দেখা হলে, ওয়েব সিরিজ নিয়ে কথা হয়। স্ক্রিপ্ট নিয়ে কথা বলার ভরসা পেলাম। মনে হলো, কাজটি করতে গিয়ে অনেক কিছু জানতে পারব।’

ঢাকার উত্তরার পাঁচটি শুটিংবাড়িতে আলাদা করে সেট তৈরি করে এর শুটিং হবে। নির্মাতা জানিয়েছেন, একটি নতুন ওয়েব প্ল্যাটফর্মের জন্য পাফ ড্যাডি তৈরি হচ্ছে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads