• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭
শাহনাজ বাবুর ‘মায়া মায়া’

ছবি : সংগৃহীত

শোবিজ

শাহনাজ বাবুর ‘মায়া মায়া’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৩ মে ২০১৯

ঈদ সামনে রেখে মুক্তি পেল শাহনাজ বাবুর মায়াবী কণ্ঠে ‘মায়া মায়া’ শিরোনামের মিউজিক ভিডিও। গানটির কথা, সুর ও সংগীত আয়োজনে ছিলেন ফিরোজ প্লাবন। বাজনা মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত এই মিউজিক ভিডিওটি সম্প্রতি মুক্তি পেয়েছে তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলে। ‘মায়া মায়া’ শিরোনামের এই গানটির মিউজিক ভিডিওতে মডেল হিসেবেও দেখা যাবে কণ্ঠশিল্পী শাহনাজ বাবুকে।

গানটি প্রসঙ্গে কণ্ঠশিল্পী শাহনাজ বাবু বলেন, চমৎকার কথা ও সুরের মালায় গানটির সংগীত পরিচালনা করেছেন ফিরোজ প্লাবন ভাই, ফোক স্টাইলের গানটিতে আমি চেষ্টা করেছি আমার মনের মাধুরী মিশিয়ে কণ্ঠের জাদুতে দর্শক শ্রোতাদের মন ভরাতে। ঈদ সামনে রেখে ইউটিউবে গানটি মুক্তি দেওয়া হয়েছে। এখন দর্শক শ্রোতারা গানটি ভালোভাবে গ্রহণ করলেই আমার কষ্ট সার্থক হবে। ‘মায়া মায়া’ গানটি শ্রোতাদের মন ছুঁয়ে যাবে এটা আমার বিশ্বাস।

এ প্রসঙ্গে গীতিকার ও সুরকার ফিরোজ প্লাবন বলেন, শাহনাজ বাবু খুব যত্ন করে দরদ মিশিয়ে গানটি গেয়েছেন, আমার প্রত্যাশার চেয়েও অসম্ভব ভালো ছিল তার গায়কী ধরন। আশা করি গানের কথা, সুর ও শিল্পীর উপস্থাপনা সব মিলিয়ে দর্শক শ্রোতা এই গানে মুগ্ধ হবে। আর দর্শক শ্রোতাদের গানটি ভালো লাগলেই আমাদের চেষ্টা সফল হবে। বাজনা মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে ‘মায়া মায়া’ গানটি দর্শক শ্রোতারা খুঁজে পাবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads