• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৫
ads
ফুয়াদের সংগীতে ‘ফ্যান অ্যানথেম’

ছবি : সংগৃহীত

শোবিজ

ফুয়াদের সংগীতে ‘ফ্যান অ্যানথেম’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৬ মে ২০১৯

৩০ মে শুরু হচ্ছে ‘আইসিসি বিশ্বকাপ ক্রিকেট-২০১৯’। এবার বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলের সাফল্য কামনা করে এরই মধ্যে একটি ‘ফ্যান অ্যানথেম’ তৈরি করেছে গ্রামীণফোন। এর শিরোনাম ‘চলো বাংলাদেশ-২০১৯’। ‘বুকের গভীরে স্বপ্ন বলে/ সময় হয়েছে আবার জেগে ওঠার/ নিশ্বাসে যেন বিশ্বাস জাগে/ হবেই হবে এবার’ শিরোনামের এ গানটি লিখেছেন মেহেদী আনসারি। সংগীত পরিচালনা করেছেন ফুয়াদ আল মুক্তাদির। গানটিতে কণ্ঠ দিয়েছেন শুভ, ফুয়াদ আল মুক্তাদির ও জোহান।

গত শুক্রবার গ্রামীণফোনের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও অবমুক্ত করা হয়। সঙ্গে লেখা হয়েছে, ‘টাইগারদের সাথে আছি আমরা সবাই। চলো বাংলাদেশ, চলো মাঠ কাঁপানো হুংকারে!’

ফুয়াদ আল মুক্তাদির এখন আছেন যুক্তরাষ্ট্রে। তিনি সেখান থেকেই পুরো কাজটি করেছেন। তবে শুভ বাংলাদেশ থেকেই কণ্ঠ দিয়েছেন। আর ভিডিওটি পরিচালনা করেছেন সামিউর রহমান।

‘চলো বাংলাদেশ-২০১৯’ গান নিয়ে ফুয়াদ আল মুক্তাদির বলেছেন, ‘গানটি পৃথিবীর আনাচে-কানাচে ছড়িয়ে থাকা সব বাংলাদেশিকেই অনুপ্রেরণা দেবে। গানের লিরিক্সে বাংলাদেশ টিমসহ ১৬ কোটি মানুষের আশা আকাঙ্ক্ষা আর উদ্দীপনার কথা বলা হয়েছে। আমার বিশ্বাস, গানটি সবাই পছন্দ করবে এবং গানটি আমাদের ক্রিকেটের জয়যাত্রার অংশ হয়ে দাঁড়াবে।’

গানটি গতকাল থেকে গ্রামীণফোনের জিপি মিউজিক প্ল্যাটফর্মে শোনা যাচ্ছে। এ ছাড়া টিভির পাশাপাশি পুরো গানের ভিডিও পাওয়া যাবে বায়োস্কোপ এবং গ্রামীণফোনের ফেসবুক ও ইউটিউব ফ্যান পেজে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads