• মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৫
ads
কেমন কাটল এটিএমের ঈদ

ছবি : সংগৃহীত

শোবিজ

কেমন কাটল এটিএমের ঈদ

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৯ জুন ২০১৯

একুশে পদকপ্রাপ্ত বরেণ্য অভিনেতা এ টি এম শামসুজ্জামানের ঈদ কেটেছে হাসপাতালে। গত ২৬ এপ্রিল থেকে হাসপাতালে চিকিৎসাধীন তিনি। এখন স্বাভাবিক খাবার খাচ্ছেন। ঈদের দিনে বেশ খুশি ছিলেন অভিনেতা। বাড়ি থেকে আনা খাবার খেয়েছেন। আত্মীয়স্বজনের উপস্থিতিতে হাসপাতালের বিছানায় ভালো সময় পার করেছেন।

এ টি এম শামসুজ্জামানের স্ত্রী রুনি জামান স্বামীর পাশে সর্বক্ষণ আছেন। তিনি বলেন, ঈদে হাসপাতাল থেকে পোলাও দিয়েছিল। তবে তিনি বাসার খাবার খেয়েছেন। স্বাভাবিক খাবার খাচ্ছেন। আত্মীয়-স্বজনরা খাবার নিয়ে এসেছিলেন।

ঈদে এ টি এমকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন একসময়ের ঢালিউডের সাড়া জাগানো অভিনেতা ইলিয়াস কাঞ্চন। সে কথা উল্লেখ করে রুনি জামান বলেন, ইলিয়াসসহ বেশ কিছু মানুষ দেখতে এসেছিলেন। তারা শুভেচ্ছা বিনিময় করেছেন।

তিনি আরো বলেন, তবে এ টি এমকে কথা বলতে নিষেধ করেছেন চিকিৎসকরা। কেউ গেলে তিনি হাসিমুখে শুভেচ্ছা দেন। কথা বলেন। আমরা খুব বেশি কথা না বলানোর চেষ্টা করি। কিন্তু তিনি ভুলে যান। কথা বলতে থাকেন।

বাসায় ফেরা নিয়ে তিনি বলেন, ডাক্তার বলেছেন তেমন কোনো ঝুঁকি নেই। তারপরও পর্যবেক্ষণে রেখেছেন। যেহেতু বয়স হয়েছে বলা যায় না। যে কোনো মুহূর্তে বড় কিছু ঘটতে পারে। তাই বাসায় ফিরলেও তাকে পর্যবেক্ষণে রাখতে হবে।

এ টি এম শামসুজ্জামান পুরান ঢাকার গেন্ডারিয়া এলাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) একটি কেবিনে আছেন তিনি। সেখানে ঈদের দিন ছেলেকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

ইলিয়াস কাঞ্চন জানান, খুব কাছের মানুষ এ টি এম ভাই। আমার প্রয়াত স্ত্রী জাহানারার প্রিয় একজন মানুষ তিনি। যেদিন দুর্ঘটনায় আমার স্ত্রী মারা যায় ওইদিন ওই গাড়িতে ভাইও ছিলেন। ভাই এখন হাসপাতালে নিঃসঙ্গতায় ভুগছেন। সহকর্মীদের উচিত তার খোঁজ-খবর নেওয়া। সেখানে যাওয়া।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads