• মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৫
ads

শোবিজ

ইত্যাদি পুনঃপ্রচার আজ

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৯ জুন ২০১৯

ঈদের বিশেষ ইত্যাদি পুনঃপ্রচার করা হবে আজ রোববার রাত ১০টার ইংরেজি সংবাদের পর শুধুমাত্র বিটিভি ওয়ার্ল্ডে। বরাবরের মতো এবারও ‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ’ গানটি দিয়ে শুরু হয় ঈদের ইত্যাদি। নানা শ্রেণি-পেশার মানুষের অংশগ্রহণের ধারাবাহিকতায় এবারে নৃত্যে-ছন্দে-আনন্দে চিরচেনা এই গানটি পরিবেশন করেছেন সুখ্যাত নৃত্য জুটি শিবলী মোহাম্মদ ও শামীম আরা নিপা। তাদের সঙ্গে ছিলেন নৃত্যাঞ্চলের শতাধিক নৃত্য শিল্পী।

এবারের ঈদ ইত্যাদিতে একটি দেশাত্মবোধক গান গেয়েছেন নন্দিত শিল্পী অ্যান্ড্রু কিশোর, কুমার বিশ্বজিৎ ও শফি মন্ডল। গানটি লিখেছেন খ্যাতিমান গীতিকবি মোহাম্মদ রফিকউজ্জামান এবং সুর ও সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ। গানটির চিত্রায়নে শিল্পীদের সঙ্গে অংশ নিয়েছে নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শতাধিক শিক্ষার্থী। জনপ্রিয় অভিনয় শিল্পী শহীদুজ্জামান সেলিম, চঞ্চল চৌধুরী, মম ও ঈশিতার অংশগ্রহণে রয়েছে ছন্দে-সুরে একটি ব্যতিক্রমী আড্ডা।

ইত্যাদির প্রতি ঈদের অনুষ্ঠানেই বিদেশিদের নিয়ে একটি মজার পর্ব থাকে। এবারও ছিল ‘নারী স্বাধীনতা ও শিক্ষা’ নিয়ে মজাদার একটি পর্ব। সময়ের প্রতীক ঘড়ি দিয়ে নির্বাচিত চারজন দর্শকদের সঙ্গে অংশগ্রহণ করেছেন জনপ্রিয় অভিনয় তারকা অপূর্ব ও মিথিলা। অভিনেতা-অভিনেত্রী না হয়েও নির্বাচিত দর্শকরা তাৎক্ষণিকভাবে অপূর্ব ও মিথিলার সঙ্গে চমৎকার অভিনয় করেছেন।

এছাড়াও রয়েছে ইত্যাদির নিয়মিত পর্ব মামা-ভাগ্নে ও নানি-নাতিসহ ঈদকে ঘিরে ডজনখানেক বিদ্রূপাত্মক রসালো নাট্যাংশ। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads