• বুধবার, ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৫
ads

শোবিজ

দুই আকবরের ‘আনাচে কানাচে’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১১ জুন ২০১৯

দুজনই গানের দিকপাল। দুজনেরই নামের সঙ্গে রয়েছে আকবর। একজন আসিফ আকবর ও অন্যজন জাহিদ আকবর। এবারের ঈদে দুই আকবর আবার গানের জগৎ মাতালেন। ‘ভিন্ন কথা ও সুরের’ গান ‘আনাচে কানাচে’ গাইলেন বাংলা গানের ‘যুবরাজ’ আসিফ আকবর। আর এ গানটি লিখেছেন জনপ্রিয় গীতিকবি জাহিদ আকবর।

ঈদ উপলক্ষে গানটি প্রকাশিত হয়েছে। পাশাপাশি নির্মিত হয়েছে এর মিউজিক ভিডিও। এর মধ্য দিয়ে দীর্ঘ বিরতির পর আসিফ গাইলেন জাহিদ আকবরের কথায়। এ বিষয়ে গীতিকার জাহিদ আকবর বলেন, ‘আসিফ ভাই তো সব সময় রোমান্টিক গান করেন। এটাও রোমান্টিক গান। তবে গানের কথা ও সুরে সত্যিই ভিন্নতা আছে। এটা কিন্তু বলার জন্য বলা নয়। এ গানটি খুবই মমতা দিয়ে লেখা। এটা আমাদের দ্বিতীয় গান। গানটি কিন্তু কাকতালীয়ভাবে হয়ে গেছে। আসিফ ভাইয়ের সঙ্গে দীর্ঘদিন পর একটি গান করা হয়েছে, এতে কিন্তু আমি বেশ খুশি।’

কাজটি করার পেছনের ঘটনা বলতে গিয়ে কথা প্রসঙ্গে এ গীতিকবি বলেন, ‘আসিফ ভাই একদিন ফোন দিয়ে বললেন, তোমার লেখা একটি গান শুনছি, একটি স্টুডিওতে। গানটি আমার খুবই ভালো লেগেছে। গানটি আমি করতে চাই। আমি বলেছি, ওকে আসিফ ভাই, আপনি করেন। আসিফ ভাই তো আমার খুব প্রিয়। তার ভোকাল আমার খুব পছন্দ।’ গানটির টিউন ও মিউজিক করেছেন শেখ সৈকত। আর মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন আসিফ আকবর ও ফারহানা অনি।

ইউটিউবে প্রকাশ করার পর গানটি বেশ প্রশংসা কুড়াচ্ছে। বিশেষ করে গানের কথা আলাদা করে দর্শকদের নজর কেড়েছে বলে তারা লিখেছেন। আর আসিফের গায়কির তো কথাই নেই।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads