• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬
ads
বিয়ের আয়োজনে ব্যস্ত নুসরাত

সংগৃহীত ছবি

শোবিজ

বিয়ের আয়োজনে ব্যস্ত নুসরাত

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১২ জুন ২০১৯

ওপার বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। কিছুদিন আগেই লোকসভা নির্বাচনে জয় লাভ করেছেন। আর এরপরই শোনা যায় বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই নায়িকা। তখন থেকেই শুরু হয়ে যায় নানান জল্পনা-কল্পনা। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শুরু হয়ে গেল তার বিয়ের আয়োজন। প্রেমিক নিখিল জৈনকে বিয়ে করতে যাচ্ছেন তিনি।

জানা গেছে, আগামী ১৯ জুন ইস্তানবুলে নিখিল জৈনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন এই নায়িকা। আগে ১৩ জুন সকালে কলকাতায় তার নিজের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান হবে।  প্রিয় বান্ধবী চিত্রনায়িকা মিমি চক্রবর্তী উপস্থিত থাকবেন গায়ে হলুদের অনুষ্ঠানে। ইস্তানবুলে ১৭ জুন, বিলাসবহুল ইয়টে পার্টির আয়োজন করা হবে। ১৮ জুন মেহেদি ও সংগীত অনুষ্ঠান আর ১৯ জুন বিয়ে। ইস্তানবুলেও মিমি উপস্থিত থাকবেন। এমনটাই জানা গেছে। কলকাতার নায়িকাদের মধ্যে সবচেয়ে ব্যয়বহুল বিয়েটা নুসরাতই করতে যাচ্ছেন।

এটা অবশ্য নুসরাতের দ্বিতীয় বিয়ে। আগের বিয়ের কথা অবশ্য নুসরাত প্রকাশ্যে কোনো দিনই স্বীকার করেননি। জানা গেছে, বছর চারেক আগে রেজিস্ট্রি করে ভিক্টর ঘোষের সঙ্গে বিয়ে হয়েছিল তার। ভিক্টর পেশায় এভিয়েশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। তবে জনসমক্ষে দুজনই লিভ-ইন সম্পর্কে আছেন এমনটাই বলতেন। সংবাদমাধ্যমেও অবশ্য বিয়ের কথা স্বীকার করেননি নুসরাত। কয়েক মাস আগে এক সাক্ষাৎকারে তিনি দাবি করে, ‘যারা বলছে আমি বিবাহিত, তারা প্রমাণ দিক। যার সঙ্গে অনেক দিন ধরে সম্পর্কে আছি, তাকেই বিয়ে করব।’ এদিকে কয়েকদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে নিখিল জৈনের সঙ্গে ছবি পোস্ট করে তাদের সম্পর্কের কথা স্বীকার করেন নুসরাত।

‘শত্রু’ সিনেমার মাধ্যমে টলিউডে পথচলা শুরু করেন নুসরাত জাহান। তার অভিনীত দ্বিতীয় ও তৃতীয় ছবি ‘খোকা ৪২০’ ও ‘খিলাড়ি’-এর মাধ্যমে দর্শক হূদয়ে জায়গা করে নেন। অভিনয় ক্যারিয়ারের সাত বছর পার করছেন তিনি। ইতোমধ্যে তার অভিনীত ১৮টি সিনেমা মুক্তি পেয়েছে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads