• শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৫
ads
এ কোন মেহজাবিন!

সংগৃহীত ছবি

শোবিজ

এ কোন মেহজাবিন!

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৬ জুন ২০১৯

ছোটপর্দায় নতুন নতুন রূপ ও চরিত্র নিয়ে নিয়মিত হাজির হচ্ছেন মেহজাবিন চৌধুরী। হালের আলোচিত এই অভিনেত্রী প্রথমবারের মতো জীর্ণরূপে অভিনয় করছেন একটি নাটকে। নাম ‘পতঙ্গ’। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নাটকের একটি স্থিরচিত্র শেয়ার করে মেহজাবিন লিখেছেন ‘পতঙ্গ’।

ছবিতে দেখা যায়, ময়লা পানির ধারে পাগলির বেশে বসে আছেন তিনি। পুরো ছবিতে ফুটে উঠেছে অসহায়ত্বের ছাপ। সবাই বিস্মিত ছবিটি দেখে। মন্তব্যের ঘরও বেশ ভারী। হাসিবুল ইসলাম শুভ নামে একজন লিখেছেন, ‘সত্যি আপু অসাধারণ কিছু একটা পেতে যাচ্ছি। যা সবকিছুকে হার মানাবে।’ আরেকজন লিখেছেন, ‘এটাই অভিনয়’। বর্তমানে ঢাকার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং চলছে।

এরই মধ্যে টানা শুটিংয়ের ধকল কাটাতে ঈদের পর সংযুক্ত আরব আমিরাতে বেড়াতে গিয়েছিলেন মেহজাবিন। যাওয়ার আগে সিদ্ধান্ত নিয়েছিলেন, এবার ‘স্কাই ডাইভ’ দিয়ে তবেই দেশে ফিরবেন তিনি। ১৪ জুন বিমানে চড়ে দুবাইয়ের মাটি থেকে ১৩ হাজার ফুট উপরে উঠলেন অভিনেত্রী, এরপর আকাশ থেকেই দিলেন ঝাঁপ। প্যারাসুটে করে মাটিতে নামার আগ পর্যন্ত ১৫ মিনিট ধরে চক্কর দিলেন ‘ভিউ প্লাম আইসল্যান্ডে’র চারপাশে। মেহজাবিনের এই স্কাই ডাইভ অভিযানের ভিডিও করেছে ‘স্কাই ডাইভ দুবাই’। প্রস্তুতি থেকে শুরু করে মাটিতে নেমে আসা পর্যন্ত পুরোটাই আছে এখানে। অভিনেত্রীর ইউটিউব চ্যানেলে দেখা গেছে ভিডিওটি। মেহজাবিন বলেন, ‘যাপিত জীবনের বাইরে নতুন কিছু একটা করতে চেয়েছিলাম। এমন কিছু, যেটা আগে কখনোই করিনি। উত্তেজনাকর এই স্কাই ডাইভের প্রতিটি মুহূর্ত আমি উপভোগ করেছি।’

এদিকে গত ঈদেও ‘বড় ছেলে’ খ্যাত অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর বেশকিছু নাটক আলোচিত হয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য নাটক হলো- ‘ভাইয়া’, ‘২২ শে এপ্রিল’, ‘শেষটা সুন্দর’, ‘মুঠো ফোন’, ‘প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা সাতটা’, ‘টম অ্যান্ড জেরি ২’, ‘আনোয়ার দ্য প্রোডাকশন বয়’, ‘এই শহরে ভালোবাসা নেই’, ‘আগুন’ ইত্যাদি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads