• শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৫
ads
বিপদ পিছু ছাড়ছে না বুবলীর

সংগৃহীত ছবি

শোবিজ

বিপদ পিছু ছাড়ছে না বুবলীর

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৭ জুন ২০১৯

বিপদ যেন পিছুই ছাড়ছে না বুবলীর। ‘পাসওয়ার্ড’ ছবির শুটিংয়ে একবার আহত হয়েছিলেন তিনি। নতুন করে আবারো শুটিংয়ের সময় আহত হয়েছেন জনপ্রিয় এ চিত্রনায়িকা । এবার ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির শুটিং চলাকালীন আহত হন তিনি।

মঙ্গলবার (২৫ জুন) রাজধানীর ইমপালস হাসপাতালে দুপুর থেকে ছবিটির শুটিংয়ে অংশ নিচ্ছিলেন বুবলী। সেখানে তার মাথায় আঘাত লাগে। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইমপালস হাসপাতালের জরুরি বিভাগের গেটে এমন ঘটনা ঘটে।

ছবির পরিচালক জাকির হোসেন রাজু বলেন, দৃশ্যটি ছিল হাসপাতালের জরুরি বিভাগে অসুস্থ বুবলীকে কাঁধে করে নিয়ে আসবেন শাকিব খান। এ দৃশ্য ধারণ করতে গিয়ে শাকিব খানের কাঁধ থেকে দরজা ঠেলে ভেতরে আসার সময় বুবলী মাথার বাঁ পাশে আঘাত পান।

এর আগে ‘পাসওয়ার্ডে’র শুটিং সেটে ডাইনিংরুম থেকে রান্নাঘরের দিকে দৌড়ে যাওয়ার দৃশ্য ছিল। সে সময় ফ্লোরে রাখা বৈদ্যুতিক তার পায়ের সঙ্গে জড়িয়ে যায়। নিজেকে আর সামলাতে না পেরে হোঁচট খেয়ে ফ্লোরে পড়ে যান বুবলী। হঠাৎ হঠাৎ প্রিয় নায়িকার এমন দুর্ঘটনার কবলে পড়া নিয়ে চিন্তিত বুবলীর ভক্তরা।

এদিকে শাকিব খান তার নতুন চার চলচ্চিত্রের নির্মাতা ও চলচ্চিত্রের নাম ঘোষণা করেন। চারটি ছবির মধ্যে তিনটিতে অভিনয় করছেন বুবলী। ছবি তিনটি হলো ‘প্রিয়তমা’, ‘বীর’ ও ‘পাসওয়ার্ড ২’।

বুবলী নিজের সেরাটা দিয়ে ইন্ডাস্ট্রির শীর্ষস্থান দখল করার স্বপ্ন নিয়ে পথচলা শুরু করেছিলেন। সে পথে অনেকটাই এগিয়ে গেছেন। অল্প সময়ের ক্যারিয়ারে বেশকিছু বাধা এলেও পরাস্ত হননি তিনি। এখন স্বপ্নের সীমানা ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করছেন তিনি।

ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরুর পরপরই ‘ভিন্ন’ পরিস্থিতির মধ্য দিয়ে শবনম বুবলীকে যেতে হয়েছে। তবে চাপ সামলে নিয়ে লক্ষ্যের দিকে ছুটে যাওয়াই ছিল তার কাজ। সেটাও ঠিক পরিকল্পনার মধ্য দিয়ে করেছেন। যেন নিজেকে ছাড়িয়ে যাওয়াই ছিল তার কাজ। আর এখন নিজেই হয়ে উঠেছেন নিজের প্রতিদ্বন্দ্বী। এটিই তার ক্যারিয়ারকে পরিণত রূপ দিয়েছে বলে মনে করছেন এই নায়িকা।

ক্যারিয়ার নয়, ইন্ডাস্ট্রিকে কী দিলেন সেটাই তার কাছে মুখ্য বিষয়। তিনি মনে করেন, ব্যক্তি অর্জনের চেয়ে ইন্ডাস্ট্রির উন্নতির জন্য যদি ভূমিকা রাখতে পারেন, সেটাই তার জীবনে চলার পথে পাথেয় হয়ে থাকবে। তিনি চান স্বপ্নের মতো অবিশ্বাস্য সেসব রেকর্ডের অধিকারী হতে। এখন পর্যন্ত বুবলীর যতগুলো ছবি মুক্তি পেয়েছে, সবই হলে গিয়ে দেখেছেন। বরাবরের মতো এবারো পরিকল্পনা রয়েছে। এর কারণ হিসেবে এই নায়িকা বলছেন, দর্শকদের সঙ্গে পাশাপাশি চেয়ারে বসে ছবি দেখলে অনেক খুঁটিনাটি ভুল সহজে ধরা যায়, শুধরে নেওয়ার সময়ও পাওয়া যায়।

বুবলী বিশ্বাস করেন, নিজের ওপর দৃঢ় বিশ্বাসই মানুষকে সামনে এগিয়ে নিয়ে যায়। সাময়িক বাধায় হতাশ হওয়া যাবে না। নিজের মনকে নিয়ন্ত্রণের কৌশল আয়ত্ত করতে পারলেই জীবনে চলার পথটা অনেক সহজ হয়ে যায়।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads