• বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬
ads
‘সুনন্দা’ নিয়ে ফিরছেন নোবেল

ছবি : সংগৃহীত

শোবিজ

‘সুনন্দা’ নিয়ে ফিরছেন নোবেল

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১১ জুলাই ২০১৯

ভারতীয় গানের রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’র মঞ্চ থেকে পরিচিতি পান শিল্পী নোবেল। মৌলিক গানেই নিজের ক্যারিয়ার গড়বেন বলে জানিয়েছেন এই সংগীত তারকা।

এরই মধ্যে সব প্রস্তুতি নেওয়া শেষ হয়েছে বলে জানিয়েছেন নোবেল। শুরু করেছেন রেকর্ডিং। গানের মিউজিক করতে ভারত থেকে এসেছেন দুজন মিউজিশিয়ান। তাই নোবেলের নতুন গান হতে যাচ্ছে ভারত ও বাংলাদেশের মিউজিশিয়ানদের এক দারুণ সম্মিলন।

নোবেল বললেন, আমি ‘সা রে গা মা পা’র মাধ্যমে দুই বাংলার মানুষের ভালোবাসা পেয়েছি। তাই আমার নতুন গানে চেষ্টা করেছি দুই বাংলার মিউজিশিয়ানদের মিলন ঘটাতে। সবার সহযোগিতা নিয়েই আমি সামনের দিনগুলিতে চলতে চাই।

তিনি জানান, খুব তাড়াতাড়ি প্রকাশিত হবে ‘সুনন্দা’ নামে একটি নতুন গান। এখানে বাংলাদেশের জাহিন রশীদ ও সাদমান মাতিস বাজিয়েছেন গিটার আর কলকাতার বাচস্পতি চক্রবর্তী বাজিয়েছেন বেজ গিটার এবং ফকিরা ব্যান্ডের সদস্য অভিরূপ দাস বান্টি বাজিয়েছেন ড্রামস।

তবে নোবেল জানালেন, গানের কাজ এখনো শেষ হয়নি। আরো কিছু চমক আছে। যা সামনে সবাই জানতে পারবেন। শুধু একটি গানই নয়, আরো বেশ কয়েকটি মৌলিক গান তৈরির উদ্যোগ নিয়েছেন এই শিল্পী।

দুই দেশের শিল্পীদের দিয়ে মিউজিক করানো প্রসঙ্গে নোবেল বলেন, অনেক গানে এখন প্রোগ্রামিং করে মিউজিক করা হয়। কিন্তু আমি চাই একদম তরতাজা ও রিয়েল মিউজিকের স্বাদ দিতে। এই কারণেই এত কিছু করছি। তবে সব চেষ্টা সার্থক হবে যদি আমার ভক্ত ও শ্রোতাদের ভালো লাগে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads