• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৫
ads
নতুন অধ্যায়ে ঈশানা খান

ছবি : সংগৃহীত

শোবিজ

নতুন অধ্যায়ে ঈশানা খান

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১২ জুলাই ২০১৯

দুই বছর ধরে সারিফ চৌধুরীর সঙ্গে প্রেম করছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঈশানা খান। এবার প্রেমের পালা চুকিয়ে দুজনে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন।

গত বুধবার আসরের নামাজের পর গুলশানের আজাদ মসজিদে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বিয়ের খবরটি জানিয়ে ঈশানা বলেন, ‘পাত্র সারিফ চৌধুরী। যিনি পেশায় নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার, থাকেন সিডনিতে। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে এ বিয়ে সম্পন্ন হয়েছে।’

ঈশানা খান জানান, ১৩ জুলাই তার স্বামী সারিফ চৌধুরী সিডনি ফিরে যাবেন। সে জন্য দুদিনের মধ্যে সিদ্ধান্ত নিয়ে পারিবারিকভাবে বিয়ে সম্পন্ন হয়েছে। বলেন, সারিফের সঙ্গে আমিও সিডনি যাব। সে জন্য বিয়েটা সেরে ফেলতে হলো।

ঈশানা বলেন, বুধবার রাতে বনানী ক্লাবে আমাদের দুই পরিবাবের গেট-টুগেদার হয়েছে। কথা প্রসঙ্গে তিনি বলেন, আপাতত অভিনয় থেকে দূরে থাকব। সংসারে মনোযোগী হতে চাই। সিডনিতেই বেশি থাকা হবে। অভিনয় করব কি না সেটা এখনই বলতে পারছি না!

সবার কাছে দোয়া চেয়ে ঈশানা খান বলেন, যে বিশ্বাস, ভালোবাসা নিয়ে দাম্পত্য জীবন শুরু করেছি, সারা জীবন যেন এটা বজায় থাকে।

২০০৯ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছিলেন ঈশানা খান। এরপর বিজ্ঞাপন, নাটক, টেলিছবিতে কাজ করে তিনি পরিচিতি লাভ করেন। ঈশানা খানের সঙ্গে জুটি বেঁধে ‘সময়ের গল্প’ নামে একটি নাটকে অভিনয় করেন সারিফ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads