• রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৫
ads
ঝলক দেখাচ্ছেন আফ্রি সেলিনা

ছবি : সংগৃহীত

শোবিজ

ঝলক দেখাচ্ছেন আফ্রি সেলিনা

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২২ জুলাই ২০১৯

অভিনয়ের দুনিয়ায় কিংবা বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পথচলাটা তার দীর্ঘদিনের না হলেও অল্প সময়ে দৃষ্টি আকর্ষণ করার মতো বেশকিছু ভালো ভালো কাজ করেছেন এই সময়ের তরুণ মডেল ও অভিনেত্রী আফ্রি সেলিনা। কিছুদিন আগে সাকিব ফাহাদের নির্দেশনায় এয়ারটেলের বিজ্ঞাপনে একজন শিক্ষিকার চরিত্রে মডেল হিসেবে কাজ করে দারুণ সাড়া ফেলেন। তবে এর আগে তিনি অলক হাসানের নির্দেশনায় ‘চিরকুট’ নামক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেও বেশ আলোচনায় আসেন।

আগামী ঈদে প্রচারের জন্য একই পরিচালকের অর্থাৎ অলক হাসানের দুটি নাটকে অভিনয় করেছেন। একটি ‘রিমোট কন্ট্রোল’ এবং অন্যটি ‘দ্য মিসটেক’। এরই মধ্যে দুটি নাটকেরই কাজ শেষ হয়েছে। দুটি নাটকে অভিনয় প্রসঙ্গে আফ্রি সেলিনা বলেন, ‘এর আগে অলক হাসানের চিরকুট চলচ্চিত্রে কাজ করে আমি অনেক সাড়া পেয়েছিলাম। তার গল্প নির্বাচন এবং নির্মাণশৈলী আমার কাছে দারুণ ভালোলাগে। এবারের ঈদ উপলক্ষে দুটি নাটকে কাজ করেছি। দুটি নাটকের গল্প, বলার ধরন এবং নির্মাণশৈলী আমার কাছে সত্যিকার অর্থেই ভীষণ ভালো লেগেছে। আমি খুব আশাবাদী দুটি কাজ নিয়েই।’

এদিকে চলতি মাসের একেবারে শেষদিকে আফ্রি সেলিনা একটি নতুন এজেন্সির বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করবেন বলে জানিয়েছেন তিনি। এটি তার জন্য অনেক বড় একটি প্রজেক্ট হবে বলেও জানান তিনি। গত ১২ জুলাই আফ্রি সেলিনা ব্যবসায়ী হূদয় খানের সঙ্গে তার বাগদান সম্পন্ন করেছেন। দুই পরিবারের সম্মতিতেই আফ্রি সেলিনা ও হূদয় খান তাদের বাগদান সম্পন্ন করেন। তবে আফ্রি জানান, আগামী বছরের মাঝামাঝিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এরই মধ্যে আফ্রি মুসাফির রনির নির্দেশনায় ‘সর্ট টাইম লাভার’ নাটকের কাজও শেষ করেছেন।

গত ঈদে ইভান মনোয়ারের নির্দেশনায় ‘পদ্মাবতী’ নাটকে নাম ভূমিকায় অভিনয় করেন তিনি। আফ্রি সেলিনা অভিনীত সিনেমা হচ্ছে ইন্দ্রনীল সেনগুপ্তের ‘অন্যপথ’, অনন্য মামুনের ‘রোমান্স’ ও ইদ্রিস হায়দারের ‘নীল ফড়িং’। আফ্রি সেলিনার জন্ম দিল্লিতে হলেও মাত্র পাঁচ বছর বয়সে তিনি বাংলাদেশে চলে আসেন। অভিনয়ের দুনিয়ার একজন অন্যতম অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করাই আফ্রি সেলিনার স্বপ্ন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads