• রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬
নতুন সম্পর্কে বাঁধন

ছবি : সংগৃহীত

শোবিজ

নতুন সম্পর্কে বাঁধন

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৩ জুলাই ২০১৯

আজমেরী হক বাঁধন। শোবিজের জনপ্রিয় নাম। অভিনয় দিয়ে জয় করেছেন দর্শকের মন। সেই ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় রানারআপ হয়ে তার পথচলা শুরু। মাঝখানে কিছুটা ফ্যাকাশে ছিল তার ক্যারিয়ারের দিনকাল। পারিবারিক নানা টানাপড়েন, চড়াই-উতরাই পাড়ি দিতে হয়েছে তাকে।

বিয়ে-বিচ্ছেদের পর দীর্ঘদিন ধরে একমাত্র মেয়েকে নিয়ে বসবাস করছেন লাক্সকন্যা আজমেরী হক বাঁধন। তবে বাঁধনের বাবা-মা চাচ্ছেন বিয়ে করে আবারো সংসারী হতে। এ কারণেই নতুন করে বিয়ের কথা ভাবছেন এই অভিনেত্রী। এরই মধ্যে পাত্রও খোঁজা হচ্ছে বলেন জানান তিনি।

এ বিষয়ে বাঁধন জানান, পরিবারের সবাই চায় আবার বিয়ে করে সংসারজীবন শুরু করি। আমারও মনে হয়, তা করা উচিত। সমস্যা হচ্ছে, আমাকে যে বিয়ে করবে তার পক্ষে আমার সঙ্গে তাল মিলিয়ে পথচলা কঠিন হবে। নায়িকা, অভিনেত্রীদের দেখে বেশিরভাগ মানুষ আবেগে আপ্লুত হয়। ভাবে, নায়িকা বিয়ে করতে পারাটাই জীবনের বড় অর্জন। আর কী লাগে! এ ধারণা হয়তো আমার সাবেক স্বামীর মধ্যেও ছিল। বাস্তবতা হচ্ছে, অভিনেত্রীদের সঙ্গে পথচলা অনেক কঠিন। একজন সাধারণ মানুষ, যিনি সাধারণভাবে দিনযাপন করেন, তার সঙ্গে আমার পথচলা সম্ভব নয়। আমার সঙ্গে পথ চলতে পারে, তার মানসিক শক্তি অনেক দৃঢ় হতে হবে। মানিয়ে নেওয়ার মানসিকতা থাকতে হবে। এমন কারো সঙ্গে সংসার করতে চাই। এখন পর্যন্ত এমন মানুষ পাইনি। আবার বলছি, আমার সঙ্গে পথচলার জন্য মানসিক শক্তিশালী হতে হবে। আমার তিক্ত অভিজ্ঞতা হয়েছে। তাই যেই আমার জীবনে আসবে, সে যেন না ভাবে, বউ হিসেবে সুন্দরী নায়িকা পেয়েছি আর কী লাগে জীবনে! তাকে বুঝতে হবে, সুন্দরী নায়িকা, অভিনেত্রীদের জীবন অত সহজ নয়।

আপাতত নিজের ক্যারিয়ার নিয়ে মনোযোগী হতে চান বাঁধন। জানালেন, ‘ক্যারিয়ারের প্রতি মনোযোগী হতে চাই। দর্শকের মনে দাগ কাটার মতো কিছু কাজ করতে চাই। কারণ, বছর শেষে হিসেব করতে গিয়ে দেখলাম অনেক কাজই করেছি, কিন্তু কেউ তো মনে রাখেনি। তাই ভিন্ন গল্প আর চরিত্রে দর্শকের সামনে আসতে চাই। দিনশেষে কাজের মান গুরুত্বপূর্ণ। ভালো অভিনয়ের তৃষ্ণা মেটাতে চাই।’

অভিনয়ের পাশাপাশি বাঁধন একজন ডেন্টিস্টও। বাংলাদেশ ডেন্টাল সোসাইটির নির্বাচিত সদস্য তিনি। তার মেডিকেলের এক শিক্ষকের হাত ধরেই এই কার্যক্রমে যুক্ত হয়েছেন। বাঁধন বলেন, ‘আমার ডেন্টাল কলেজের স্যারকে ধন্যবাদ। তিনিই আমাকে এমন একটি কাজে যুক্ত হওয়ার সুযোগ করে দিয়েছেন।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads