• রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬
বিরতির পর

ছবি : সংগৃহীত

শোবিজ

বিরতির পর

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৯ জুলাই ২০১৯

এনটিভির ‘শেষ উপন্যাস’ নাটকের পর সীমানা একটা বিরতি নিয়েছিলেন। অবশেষে সেই বিরতি ভাঙলেন। গত ২৬ জুলাই থেকে সীমানা দুরন্ত টিভির ধারাবাহিক ‘টিরিগিরি টক্কা সিজন টু’র কাজ শুরু করেছেন। আগামী ২ আগস্ট পর্যন্ত তিনি এই ধারাবাহিকের কাজ নিয়েই ব্যস্ত থাকবেন। এটি নির্মাণ করছেন শাহাদাৎ হোসেন সুজন। তবে এর আগের সিজনে তিনি এই ধারাবাহিকের সঙ্গে সম্পৃক্ত ছিলেন না বলেও জানান সীমানা। গল্পের প্রয়োজনেই তাকে সিজন টুতে পরিচালক তাকে নিয়ে কাজ করছেন। দীর্ঘদিন পর অভিনয়ে নিয়মিত হয়ে দারুণ উচ্ছ্বসিত সীমানা।

সীমানা বলেন, ‘শেষ উপন্যাস নাটকটিতে অভিনয়ের পর যেন অভিনয়ের প্রতি ভালোলাগা ভালোবাসা আরো বেড়ে যায়। কারণ এই নাটকে আমি আমাদের ড্রিমগার্ল মৌ আপুর সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। তিনি এত ভালো মানের একজন মানুষ তা তার সঙ্গে অভিনয় করতে গিয়ে উপলব্ধি করেছি। তিনি আমাকে ভীষণ স্নেহ করেছেন, সহযোগিতা করেছেন। তার কাছে অনেক কিছুই শিখেছি আমি। মন থেকে তার প্রতি শ্রদ্ধা ভালোবাসা আরো অনেক বেড়ে গেল। সত্যি বলতে কী আমার একমাত্র সন্তান শ্রেষ্ঠকে নিয়ে এত দিন একটু বেশি ব্যস্ত থাকায় অভিনয়ে সময় দেওয়া হয়নি। অভিনয় ছাড়া বেঁচে থাকা খুব কঠিন। কারণ অভিনয়ও আমার ভালোবাসা। এখন থেকে নিয়মিত অভিনয় করব।’

সীমানা জানান, আগামী ঈদের জন্য তিনি মাসুম আজিজ, মুরাদ পারভেজ, অর্ক মোস্তফার ঈদ নাটকে কাজ করবেন। এদিকে আজ সীমানার জন্মদিন। কিন্তু জন্মদিনেও তিনি নাটকের শুটিংয়ে ব্যস্ত থাকবেন রাজধানীর অদূরে মধুমতি মডেল টাউনে। তবে সীমানা বিশ্বাস করেন তার ছোট বোন রুমানা দিনটিকে অনেক বেশি আনন্দঘন করে তুলবেন। সীমানা সংগীতশিল্পী পারভেজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ২০১৪ সালের ৪ জুন। তাদেরই একমাত্র সন্তান শ্রেষ্ঠ। সীমানা জানান, তার জন্মদিনে উপলক্ষে মিলাদ মাহফিলের আয়োজনের পাশাপাশি এতিম বাচ্চাদেরও খাওয়ানো হয়ে থাকে। এবারও তাই করার ইচ্ছে রয়েছে সীমানার।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads