• মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬
তিন নাটকে সূচনা আজাদ

ছবি : সংগৃহীত

শোবিজ

তিন নাটকে সূচনা আজাদ

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৬ আগস্ট ২০১৯

মডেল-অভিনেত্রী সূচনা আজাদ। খুব বেশি দিন হয়নি শোবিজ অঙ্গনে পা রেখেছেন তিনি। অল্প সময়ের মধ্যে শরীরী সৌন্দর্য আর মেধা গুণে বেশ সুনাম কুড়িয়েছেন এই নবাগত নায়িকা। ২০১৫ সালে সায়মন বিচ রিসোর্টের একটি বিজ্ঞাপনের মাধ্যমে মডেল হিসেবে পর্দায় পা রাখেন সূচনা। এরপর ডটকম, ফান ক্র্যাক বিস্কুট, প্রাণ নাট গুরু, ডিজিটাল ভোটার আইডি কার্ড, ডায়মন্ড ওয়ার্ল্ড, মধুমতি ব্যাংকসহ বেশ কিছু বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন তিনি।

এ সময়ের ব্যবসাসফল সিনেমা ‘আব্বাস’ দিয়ে এরই মধ্যে দর্শক হূদয়ে স্থান করে নিয়েছেন অভিনেত্রী সূচনা আজাদ। আব্বাসের রেশ কাটতে না কাটতেই এবারের ঈদে নতুন আঙ্গিকে টিভি পর্দায় হাজির হচ্ছেন তিনি। তিনটি ঈদ নাটকে তাকে দেখতে পাবেন দর্শকরা। ‘আয়নার গল্প’ কাণ্ডকারখানা ও চেনা অভ্যাস-এ তিন নাটকের দুটিই পরিচালনা করেছেন পরিচালক অঞ্জন আইচ। আর একটি পরিচালনা করেছেন লিপি আইচ।

‘আয়নার গল্প’ নাটকে গ্রামে আশ্রিতা একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন সূচনা। ঘটনাচক্রে আত্মহত্যা করে আশ্রয় নেওয়া বাড়িটিতে ভূত হয়ে ফিরে আসেন তিনি। নাটকটির শুটিং হয়েছে মানিকগঞ্জের ঐতিহ্যবাহী জমিদারবাড়িতে। এর অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত, সাদিয়া ইসলাম, সজল। নাটক তিনটি আসন্ন ঈদে বেসরকারি টিভি চ্যানেলে সম্প্রচারিত হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads