• সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৫
ads

শোবিজ

প্রভার ‘বাজি’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৭ আগস্ট ২০১৯

ঈদের কাজগুলোর প্রতি দর্শকের আগ্রহ থাকে বেশি। ঈদে অনেক অভিনেত্রী আসেন নতুন চমক নিয়ে। প্রভাও এর ব্যতিক্রম নয়। এবারের ঈদের নাটক ‘বাজি’তে অভিনয় করেছেন প্রভা। নাটকটিতে আরো রয়েছেন ইরফান সাজ্জাদ ও আহমেদ রুবেল। নাটকটি প্রসঙ্গে প্রভা বলেন, ‘এই নাটকের গল্পে দর্শকরা মজার একটি কেমেস্ট্রি পাবে। সেদিক থেকে বরাবরই চেষ্টা করি ভিন্ন গল্প ও চরিত্রে অভিনয় করতে। ঠিক এমনই আগ্রহ প্রভার।’

নাটকে দেখা যায়, রাজীব পেশায় ইন্টেরিয়র ডিজাইনার। নিজেই কিছু করবে বলে কোনো চাকরি করেনি। খুব ব্যতিক্রমী কিছু ডিজাইন কয়েকটি জায়গায় জমা দেওয়া সত্ত্বেও শুধু ভাগ্যের কারণে কাজ পায়নি।

ঠিক তখনই তার দেখা হয় কণার (প্রভা) সঙ্গে। অপূর্ব সুন্দরী একটি নারী, চরিত্রে ভীষণ দৃঢ়তা। কিন্তু তার সঙ্গেও রাজীবের পরিচয় হয় একটি দুর্ঘটনার মাধ্যমে, যার কারণে দুজন দুজনকে খুবই অপছন্দ করতে শুরু করে। যতবারই তাদের দেখা হয়েছে ততবারই ছোট-খাটো কোনো না কোনো দুর্ঘটনা ঘটেছিল। কিন্তু মজার বিষয়, ততবারই রাজীবের ভাগ্য খুলে গেছে। প্রথমে রাজীব সেটা বুঝতেই পারেনি। কিন্তু পরে যখন বুঝল সে মোটামুটি তার পিছেই পড়ে গেল। স্বভাবতই এর সমাপ্তি প্রেম এবং বিয়েতে গিয়ে ঠেকে। গল্পটি এখানেই শুরু হয়। রাজীবের বস এক দিন কণাকে দেখে। পরিকল্পনা করে সে রাজীবের সঙ্গে জুয়া খেলতে বসে। এবং অতি আত্মবিশ্বাসী রাজীবকে বাজি ধরতে বাধ্য করল তার স্ত্রী কণাকে নিয়ে। রাজীব কিছুই না ভেবে অতি আত্মবিশ্বাসে প্রস্তাবে রাজি হয়ে যায়। পুরো গল্পটা দেখা যাবে দীপ্ত টিভির ঈদের নাটক ‘বাজি’-তে। নাটকটি রচনা করেছেন আনকোরা ও পরিচালনা করেছেন অসীম গোমেজ। এতে প্রভার সঙ্গে আরো অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, আহমেদ রুবেল। দীপ্ত টিভিতে ঈদের ৫ম দিন সন্ধ্যা ৬টায় প্রচারিত হবে এ নাটকটি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads