• মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬
আফজাল হোসেনের নির্দেশনায় সজল

সংগৃহীত ছবি

শোবিজ

আফজাল হোসেনের নির্দেশনায় সজল

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৭ আগস্ট ২০১৯

আফজাল হোসেন দীর্ঘদিন ধরে একুশে পদকপ্রাপ্ত কথাসাহিত্যিক ফরিদুর রেজা সাগরের ছোট কাকু সিরিজের গল্প নিয়ে বিশেষত ঈদে ধারাবাহিক নাটক নির্মাণ করে আসছেন। আগামী ঈদের জন্যও তিনি এই বিশেষ ঈদ ধারাবাহিক নির্মাণ করছেন। তার এবারের পর্বের নাম রাখা হয়েছে ‘খালি খালি নোয়াখালী’। এবারের পর্বে সিনেমার খলনায়ক আকিজ খান চরিত্রে অভিনয় করছেন আবদুন নূর সজল।

সজল বিজ্ঞাপনে মডেল হিসেবে আফজাল হোসেনের হাত ধরেই আলোচনায় আসেন। বিশেষত স্টারশিপের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে। আবার আফজাল হোসেনের নাটকে অভিনয় করেও সজল দারুণভাবে দর্শকপ্রিয়তা পান। নিজের অভিনয়শৈলী দিয়ে সজল একজন অভিনেতা হিসেবেই নিজেকে প্রতিষ্ঠিত করেন।

আবারো আফজাল হোসেনের পরিচালনায় অভিনয় করা প্রসঙ্গে সজল বলেন, ‘একজন আফজাল হোসেন আমার কাছে পিতৃ সমতুল্য। যখন তার নির্দেশনায় কাজ করি তখন মনে হয় নিজের ঘরের মধ্যেই কোনো কাজ করছি। অনেক আনন্দ নিয়ে, উচ্ছ্বাস নিয়েই সবাই কাজ করেন। আজ থেকে বহু বছর আগে যখন তার পরিচালনায় বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করি তখন যেমন আমার মধ্যে যে স্নায়বিক চাপটা ছিল সেটা এখনো তার নির্দেশনায় কাজ করতে গেলে করে।

তবে এটা সত্যি, আমি তাকে ভীষণ ভালোবাসি এবং এটা তিনি যে অনুভব করেন তা আমি বুঝতে পারি। অভিনেতা, নির্দেশক আফজাল হোসেনের চেয়ে খুব কাছ থেকে দেখা একজন ভালো মনের মানুষ, ব্যক্তিত্বসম্পন্ন মানুষ আফজাল হোসেন আমার কাছে ভীষণতর প্রিয়।’

জানা যায়, আগামী ঈদের আগের দিন থেকে টানা আট দিন ‘খালি খালি নোয়াখালী’ চ্যানেল আইতে প্রচার হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads