• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
ads
মীর সাব্বিরের ‘জুনিয়র আর্টিস্ট’

ফাইল ছবি

শোবিজ

মীর সাব্বিরের ‘জুনিয়র আর্টিস্ট’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৮ আগস্ট ২০১৯

নায়ক হওয়ার স্বপ্ন নিয়ে বছরের পর বছর জুনিয়র আর্টিস্ট হয়ে আছেন তিনি। এ পর্যন্ত এক্সট্রা আর্টিস্ট হয়ে ১৯৯ সিনেমায় অভিনয় করেছেন। এবার তার ইচ্ছে ২০০ নাম্বার ছবিতে মূল চরিত্রে অভিনয় করে সবাইকে চমকে দেবেন। বাংলা সিনেমার নায়ক হওয়ার সেই স্বপ্ন কী পূর্ণ হবে মীর সাব্বিরের! ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির এত সিনেমায় কবে অভিনয় করলেন এই প্রশ্ন আসতেই পারে।

খুলেই বলা যাক। সম্প্রতি ‘জুনিয়র আর্টিস্ট’ শিরোনামের একটি ৭ পর্বের ঈদ ধারাবাহিকে এমনই চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির। রাজীব মণি দাসের রচিত নাটকটি পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ।

নাটকের গল্পে দেখা যাবে, সিনেমায় যারা উপেক্ষিত এক্সট্রা আর্টিস্ট আছে, যারা সিনেমায় কখনো ভালো রোল করার সুযোগ পায়নি, তাদের নিয়ে একটা সিনেমা নির্মাণ করা হবে। এটা হবে তাদের জীবনের শ্রেষ্ঠ রোল। এই সিনেমা নির্মাণ করতে গিয়ে ঘটবে একের পর এক মজার ঘটনা। নাটক প্রসঙ্গে নির্মাতা কাজী সাইফ বলেন, ‘স্টারদের পেছনে যারা শত শত ছবিতে অভিনয় করেন তাদের কেউ মনে রাখে না। এমন জুনিয়র আর্টিস্টদের জীবনের সুখ-দুঃখের গল্প নিয়ে আমাদের এই নাটক। আশা করি, সবার ভালো লাগবে নাটকটি।’

নাটকটিতে জুনিয়র আর্টিস্ট চরিত্রে আরো অভিনয় করেছেন এ্যানি খান, শিপন মিত্র, ইরা শিকদার, আরফান আহমেদ প্রমুখ। এতে মীর সাব্বিরের মামার চরিত্রে অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ। এটি প্রযোজনা করেছে ‘লাইফ গোল্ড মিডিয়া’। নির্মাতা জানান, ঈদ আয়োজনে একুশে টেলিভিশনে ঈদের দিন থেকে সকাল সাড়ে ১০টায় ৭ দিনব্যাপী প্রচারিত হবে ‘জুনিয়র আর্টিস্ট’ নাটকটি।

ঈদের কাজ নিয়ে তিনি বলেন, ‘আমি সবসময়ই চেষ্টা করি, আমার অভিনীত নাটকগুলোর চরিত্রে যেন ভিন্নতা থাকে। যথারীতি এবারের ঈদেও তাই হয়েছে। অভিনীত প্রত্যেকটি নাটকে আমাকে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এবং প্রতিটি চরিত্রই যথেষ্ট চ্যালেঞ্জিং। আর আমার নির্দেশিত দুটি নাটকের গল্প এককথায় অসাধারণ। এগুলো নিয়ে আমি ভীষণ আশাবাদী।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads