• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৫
ads
তারিনের ‘ভালোটুকু থাক’

ছবি : সংগৃহীত

শোবিজ

তারিনের ‘ভালোটুকু থাক’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১০ আগস্ট ২০১৯

তরুণ নাট্যনির্মাতা তুহিন হোসেন প্রথম তারিনকে নিয়ে একটি নাটকের কাজ শেষ করেছেন। নাটকের নাম ‘ভালোটুকু থাক’। এই নাটকের গল্পের কেন্দ্রীয় রিমি চরিত্রে অভিনয় করেছেন তিনি। এতে তারিনের বিপরীতে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার। আগামী ঈদে এনটিভিতে ঈদের ষষ্ঠ দিন নাটকটি প্রচার হবে।

প্রথমবারের মতো তারিনকে নিয়ে নাটক নির্মাণ প্রসঙ্গে নির্মাতা তুহিন হোসেন বলেন, ‘ঝুম্পা লাহিরীর গল্পের অনুপ্রেরণায় এ নাটকটি রচনা করেছেন সারওয়ার রেজা জিমি। আমি এখন পর্যন্ত যেসব গুণী অভিনেত্রীদের নিয়ে নাটক নির্মাণ করেছি তার মধ্যে তারিন আপুকে নিয়ে কাজ করে সবচেয়ে বেশি আনন্দ পেয়েছি। কারণ তিনি চরিত্রের মধ্যে ডুবে থেকে অভিনয় করেন। এ বিষয়টাই আমাকে সবচেয়ে বেশি মুগ্ধ করেছে। আর আমার এ নাটকের সংলাপ কম ছিল। কিন্তু তারিন আপুর চোখ-মুখে, নাকে, কানে তার অভিনয়ের যে ভাবাবেগ ফুটে ওঠে তাতে সংলাপ যেন আরো সমৃদ্ধ হয়ে যায়। চরিত্রটিও হয়ে ওঠে অনন্য। রিমি চরিত্রটিকে আমি শতভাগ পেয়েছি। তাই নির্মাতা হিসেবে আমি তৃপ্ত।’

এবারের ঈদে তারিন আরো একটি চমক নিয়ে উপস্থিত হচ্ছেন। তুহিন হোসেনরই সাত পর্বের ঈদ ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি সিক্রেট’-এ অতিথি চরিত্রে দেখা যাবে। নাটকের গল্পে যে ক্রাইসিস দেখা দেয় তারিনই এসে সেই ক্রাইসিস দূর করেন। এসিআই প্রিমিও প্লাস্টিক নিবেদিত আগামী ঈদে ব্রেক ফ্রি নাটক হিসেবে জিটিভিতে প্রচার হবে ‘ফ্যামিলি সিক্রেট’ নাটকটি। এরই মধ্যে তারিন আসাদুজ্জামান নূরের সঙ্গে শেষ করেছেন রেজাউল হাসান পরিচালিত ‘জল ছবি’ টেলিফিল্মের কাজ। এ ছাড়াও তাকে দেখা যাবে অরণ্য আনোয়ারের ‘মেড ইন রয়েল ডিস্ট্রিক’ ও হিমু আকরামের ‘ফয়জু মুন্সীর নারিকেল গাছ’ নাটকের কাজ শেষ করেছেন তিনি।

এ ছাড়াও দীর্ঘ ১৫ বছর পর তারিনকে বিটিভির ঈদ আনন্দমেলায় দেখা যাবে একটি নৃত্য পরিবেশন করতে। তারিন বলেন, ‘দীর্ঘ প্রায় ১৫ বছর পর বিটিভির এবারের আনন্দ মেলায় পারফর্ম করেছি, বিটিভির সেট দেখে চমৎকৃত হয়েছি। দর্শকদের একটি সুন্দর অনুষ্ঠান পরিবেশনের জন্য অনেক দিন পর সবার মধ্যে যে আন্তরিকতা দেখেছি তা সত্যি প্রশংসনীয়। অনুষ্ঠান নির্মাণের প্রতি এতটা যত্নশীল হলে প্রোগ্রামের মান বাড়বেই। ইভান শাহরিয়ার সোহাগের নৃত্য পরিচালনায় এবারের ঈদ আয়োজনে থাকব আনন্দমেলায়। ধন্যবাদ জানাই অনুষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত সবাইকে। বিশেষ করে বিটিভির মহাপরিচালক ও আনন্দমেলার  প্রযোজককে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads