• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ২১ কার্তিক ১৪২৪
ads
দর্শক আমাকে বড়পর্দায় দেখতে বেশি পছন্দ করে

ছবি : সংগৃহীত

শোবিজ

দর্শক আমাকে বড়পর্দায় দেখতে বেশি পছন্দ করে

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৫ আগস্ট ২০১৯

সৌন্দর্যের সুবাতাস ছড়িয়ে লাক্স সুপারস্টার হিসেবে শোবিজে পথচলা শুরু করেন বিদ্যা সিনহা সাহা মিম। কেবল মডেল কিংবা টিভি অভিনেত্রী নয়, চিত্রনায়িকা হিসেবেও বেশ আলোচিত লাক্সকন্যা বিদ্যা সিনহা মিম। সর্বশেষ শাকিব খানের সঙ্গে ‘আমি নেতা হব’ ছবিটিতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। সম্প্রতি লাক্সের একটি বিজ্ঞাপনের মডেল হয়ে আবারো প্রশংসায় ভাসছেন তিনি। 

এই বিজ্ঞাপনের জনপ্রিয়তা নিয়ে মিম বলেন, ‘লাক্সের বিজ্ঞাপন নিয়ে অনেক প্রশংসা পাচ্ছি । অনেকেই আমাকে ফোন করে জানাচ্ছেন ‘সুন্দর আমাদের অধিকার’। আসলেই অসাধারণ একটি গল্পের বিজ্ঞাপন এটি। এর শুটিংয়ের সময় পুরো টিম অনেক কষ্ট করেছি।’

সাম্প্রতিককালে তিনি নাটক-টেলিছবি থেকে ছুটি নিয়েছেন। মনোনিবেশ করেছেন চলচ্চিত্রে। ক্যারিয়ারের প্রথম সিনেমাতেই তিনি প্রশংসিত হন নবাগতা হিসেবে। মিম বড় পর্দায় অভিষেক করেন প্রয়াত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ ছবিতে অভিনয় করে। এ ছবি দিয়ে নজর কাড়েন দর্শক ও নির্মাতাদের। এরপর বড়পর্দায় নিজের ধারাবাহিক সফলতার ঝলক দেখিয়েছেন মিম। এমনকি কলকাতার ছবিতেও নিজের অভিনয় ঝলক দেখিয়েছেন মিম। সর্বশেষ কলকাতায় অভিনয় করেন ছবি ‘থাই কারি’তে। ছবিতে মিম জুটি বেঁধেছিলেন সোহমের সঙ্গে। কলকাতায় ভালোই মাতিয়েছে মিমের ছবিটি।

বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে মিমের নতুন সিনেমা ‘সাপলুডু’। গোলাম সোহরাব দোদুল পরিচালিত এই সিনেমায় মিমের নায়ক আরিফিন শুভ। ছবিটি চলতি বছরেই মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

এ অভিনেত্রী বলেন, ‘দর্শক আমাকে বড়পর্দায় দেখতে বেশি পছন্দ করে।’ তবে মৌলিক গল্পের ওপর সবসময় বেশি জোর দেন মিম। দর্শকদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেত চান মিম। তিনি বলেন, ‘আমি বিশ্বাস করি মিডিয়া অঙ্গনের মূল বিচারক হচ্ছেন দর্শক। তারা যা বিচার করবেন সেটিই আমাদের জন্য ভালো। কারণ দর্শক জরিপ থেকেই নির্ধারণ করা হয় কে টিকে থাকবেন আর কে টিকে থাকবেন না। দর্শকরাই আমার কাছে প্রধান বিচারক হিসেবে থাকবেন। তারা এখনো প্রেক্ষাগৃহে চলচ্চিত্র দেখেন বলেই চলচ্চিত্র টিকে আছে, আমরা কাজ করতে পারছি। ’

হালের নতুন প্ল্যাটফর্মে ওয়েব সিরিজের নায়িকা হিসেবেও মিম আত্মপ্রকাশ করেছেন। সবখানেই নিজের রূপ ও অভিনয় গুণের রোশনাই ছড়িয়েছেন এই সুন্দরী। ক্যারিয়ার নিয়ে সংগ্রাম করে চললেও মিম একটা অবস্থান করে নিয়েছেন ইন্ডাস্ট্রিতে। তৈরি হয়েছে তার লাখো ভক্ত। সামাজিক যোগাযোগ মাধ্যমে চোখ রাখলেই সেটা টের পাওয়া যায়। সেইসব ভক্ত প্রিয় নায়িকাকে নিয়ে মেতে থাকতে ভালোবাসেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads