• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ২১ কার্তিক ১৪২৪
ads

শোবিজ

আলোচিত নিশো-তিশা’র ‘মি অ্যান্ড ইউ’

  • অভি মঈনুদ্দীন
  • প্রকাশিত ২৫ আগস্ট ২০১৯

নির্মাতা কাজল আরেফিন অমি নির্দেশিত নাটকে অভিনয় করেই ছোটপর্দায় জুটি হিসেবে সাড়া ফেলেছেন আফরান নিশো ও তানজিন তিশা। যে কারণে এই নির্মাতারা নাটকের প্রতি দর্শকের এখনো আগ্রহ রয়েছে। গেল ঈদে আফরান নিশো ও তানজিন তিশা কাজল আরেফিন অমি নির্দেশিত ‘মি অ্যান্ড ইউ’ নাটকে অভিনয় করেছেন। নাটকটি রচনা করেছেন নির্মাতা নিজেই। ধ্রুব টিভি প্রযোজিত এই নাটকটি গেল ঈদের দিন থেকে ‘ধ্রুব টিভি’ ইউটিউব চ্যানেলে প্রচার হয়ে আসছে। এরই মধ্যে নাটকটি ৩৪ লক্ষের বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। নাটকের গল্পে ভিন্নতা, নির্মাণশৈলীতে নতুনত্ব এবং আফরান নিশো ও তানজিন তিশার অনবদ্য অভিনয়ে প্রতিনিয়ত মুগ্ধ হচ্ছেন দর্শক। যে কারণে ‘ধ্রুব টিভি’তে নাটকটির দর্শকপ্রিয়তা বেড়েই চলেছে।

নাটকটি প্রসঙ্গে ধ্রুব টিভির কর্ণধার ধ্রুব গুহ বলেন, ‘ভালো গল্পের নাটক দেখার প্রতি যে দর্শকের আগ্রহ রয়েছে মি অ্যান্ড ইউ নাটকটিই তার প্রমাণ। আমরা চেষ্টা করছি ভালো ভালো গল্পের নাটক প্রযোজনা করতে। এরই মধ্যে আমাদের চ্যানেলে প্রকাশিত ইনকমপ্লিট ও ‘দ্য লাইফ অব জলিল’ নাটকও দর্শক বেশ আগ্রহ নিয়ে দেখছেন। আমি বিশ্বাস করি গল্প ভালো হলে দর্শক তা দেখবেনই। কারণ দর্শক তার ব্যস্ত জীবনের অবসরে ভালো গল্পের নাটকই উপভোগ করতে চান। ধন্যবাদ নির্মাতা অমি, ধন্যবাদ মি অ্যান্ড ইউ’ নাটকের অভিনয়শিল্পী আফরান নিশো, তানজিন তিশাসহ সবাইকে।’ উল্লেখ্য ‘মি অ্যান্ড ইউ’ নাটকের ক্যামেরাম্যান ছিলেন এই সময়ের মেধাবী সিনেমাটোগ্রাফার রাজু রাজ। গেল ঈদে নিশো ও তানজিন তিশা অভিনীত মাহিদুল মাহিমের  ‘মোবাইল চোর’, মোস্তফা কামাল রাজের ‘থ্যাংক ইউ’, অমির ‘লাইফম্যাট’ও দর্শকের কাছে বেশ গ্রহণযোগ্যতা পায়। গেল রোজার ঈদে ধ্রুব টিভিতে প্রকাশিত কাজল আরেফিন অমি’র ‘দ্য অ্যান্ড’ নাটকটিও বেশ সাড়া ফেলে।

এই নাটকেও অভিনয় করেছিলেন আফরান নিশো ও তানজিন তিশা। তানজিন তিশা বর্তমানে অস্টেলিয়াতে নিজের মতো করে সময় কাটাচ্ছেন। শিগগিরই দেশে ফিরে তিনি আবারো কাজে ব্যস্ত হয়ে উঠবেন। আফরান নিশো অভিনীত ‘ধ্রুব টিভি’ প্রযোজিত ‘বিউটিফুল’ নাটকটিও বেশ সাড়া ফেলেছে। এই নাটকে নিশোর বিপরীতে আছেন মেহজাবিন চৌধুরী। নাটকটি নির্মাণ করেছেন কাজল আরেফিন অমি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads