• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪২৮

শোবিজ

নতুন ভিডিও নিয়ে আলোচনায় প্রভা

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৭ সেপ্টেম্বর ২০১৯

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাদিয়া জাহান প্রভা। অনেক সময় পাড়ি দিয়ে কাজ করে চলেছেন প্রশংসার সঙ্গে। একের পর এক নাটক ও টেলিছবিতে অভিনয় করে চলেছেন তিনি। ইদানীং সোশ্যাল মিডিয়াতে বেশ সরব এই অভিনেত্রী। ভক্তদের সঙ্গে ইনস্টাগ্রামে নিজে নানা বিষয় শেয়ার করে থাকেন তিনি।

কখনো কাজে আপডেট জানান, কখনো নিজের ছবি পোস্ট করেন, কখনো ছোট ভিডিও ক্লিপ পোস্ট করেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি ইনস্টাগ্রামে নতুন একটি ভিডিও পোস্ট করেছেন প্রভা। এক দিনেই এক লক্ষাধিক মানুষ দেখেছে ভিডিওটি।

পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে সবে মাত্র গোসল সেরে ক্যামেরার সামনে নিজেকে মেলে ধরেছেন তিনি। মুখের ওপর ছড়িয়ে আছে ভেজা এলোমেলো চুল। হাত দিয়ে ভালোবাসার চিহ্ন এঁকে কারো উদ্দেশ্যে আই লাভ ইউ বলছেন প্রভা।

কোন ভালোবাসার মানুষের উদ্দেশ্যে প্রভা ভালোবাসা জানালেন জানা নেই কারো। ভিডিওতে ভিজে চুলে তাকে বেশ উষ্ণ এবং সুন্দর লাগছে বলেও কমেন্ট করেছেন অনেকে।

বাংলাদেশের ছোটপর্দার অন্যতম বিতর্কিত এবং সমালোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার আলোচনা-সমালোচনা সবারই কমবেশি জানা। প্রভা ২০০৫ সাল থেকে মডেলিং-এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। অসংখ্য জনপ্রিয় টেলিফিল্ম, নাটক, মডেলিং ও বিজ্ঞাপনে কাজ করেছেন।

ধুপছায়া, লাকি থার্টিন, খুনসুটি ইত্যাদি নাটকে চমৎকার অভিনয় করে খুব কম সময়ে দর্শকের হূদয়ে বড় আসন গাড়েন এ অভিনেত্রী। ব্যক্তিগত কিছু ঘটনায় তার ক্যারিয়ার রীতিমতো হুমকির মুখে পড়ে। তবে সেই জটিলতা কাটিয়ে প্রভা ফিরে এসেছেন। নিয়মিত কাজ করছেন নাটক-টেলিফিল্মে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads