• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
ads

শোবিজ

রূপকথার গল্পে শেহতাজ

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৮ সেপ্টেম্বর ২০১৯

শেহতাজ মুনিরা হাশেম। তরুণ প্রজন্মের মডেল ও অভিনেত্রী। দর্শকদের কাছে তিনি শেহতাজ নামেই পরিচিত। রূপকথার আলাদীনের দৈত্যের কাছে কী চান শেহতাজ? কেনই-বা রাজকুমারকে ব্যাঙ বানিয়ে সঙ্গে রাখতে চান? এরকম নানান উত্তর জানা যাবে তার কাছ থেকে। বাংলাভিশনের রম্য-বিদ্রুপাত্মক অনুষ্ঠান ‘টক মিষ্টি ঝালে’ অতিথি হয়ে এসেছেন তরুণ মডেল ও অভিনেত্রী শেহতাজ।

‘রূপকথা’ নামক পর্বটিকে ব্যঙ্গাত্মভাবে তুলে ধরা হয়েছে ঠাকুরমার ঝুলিসহ রূপকথার নানা চরিত্র-গল্প। ‘মি. মিষ্টি’ সেগমেন্টে পারফরমেন্স করেছেন স্ট্যান্ডআপ কমেডিয়ান মনা সিদ্দিক হূদয়। রয়েছে আল মামনুন জামানের নিয়মিত পরিবেশনা ‘ঝালাইবাজ’ও। ‘টক মিষ্টি ঝালে’র ‘রূপকথা’ পর্বটি প্রচার হবে বাংলাভিশনে আজ রোববার রাত ১১টা ২৫ মিনিটে।

‘আল্পনা কাজল’, ‘চিনিগুঁড়া প্রেম’, ‘আনলিমিটেড মাস্তি’, ‘ফটোগ্রাফ’, ‘শোজ অব পোয়েট্রি’ এই সব নাটকে অভিনয় করে দারুণ আলোচিত হন শেহতাজ। ঢাকার মোহাম্মাদপুরে বেড়ে ওঠা শেহতাজ দুই বছর আগেও বাংলা ভাষায় তেমন একটা ভালোভাবে কথা বলতে পারতেন না। সেই শেহতাজ এখন টেলিভিশন চ্যানেলে বাংলা ভাষায় অনুষ্ঠান উপস্থাপনা করছেন! নিয়মিত নাটকেও দেখছেন দর্শক।

তিনি বলেন, ‘আমার কাছে উপস্থাপনা সব থেকে বেশি চ্যালেঞ্জিং মনে হয়। কারণ দুই বছর আগেও আমি বাংলায় বেশি কথা বলতে পারতাম না, এখন আমি বাংলায় বেশি বেশি কথা বলার চেষ্টা করছি। সেক্ষেত্রে বাংলাভিশনের ‘ওয়েব লাইভ উইথ শাহতাজ’ এই অনুষ্ঠানটি আমাকে অনেক সাহায্য করেছে শুদ্ধ বাংলা বলার ক্ষেত্রে।’

মডেল হিসেবেও সফল শেহতাজ। অ্যালপেনলিবে জাস্ট জেলির একটি টিভিসিতে মডেল হিসেবে টিভিতে প্রথম মুখ দেখানো। এরপরই বাংলালিংক কলড্রপের টিভিসির মডেল। বিজ্ঞাপনটি ২০১৪ সালের মাঝামাঝিতে প্রচার হওয়ার পরই পরিচিত হয়ে ওঠেন। কলড্রপের বিজ্ঞাপনে ঝগড়াটে মেয়েটিকে তরুণদের মনে ধরে যায়। নিজের ক্যারিয়ারের সবচেয়ে আলোচিত বিজ্ঞাপন এটি বলে মানেন শেহতাজ। বর্তমানে অভিনয়, উপস্থাপনা, মডেলিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন এ অভিনেত্রী।

ক্যারিয়ারের শুরু থেকেই মিউজিক ভিডিওতে অভিনয় করলেও সম্প্রতি মিউজিক ভিডিওতে কাজ না করার সিদ্ধান্ত নিয়ে নাটকে মনোযোগী হওয়ার কথা জানালেন তিনি। অভিনয়ের পাশাপাশি গানেও নিজেকে শানিত করছেন তিনি। জানালেন, ‘ইন্টারন্যাশনাল আর্টিস্টদের’ মতো ইউটিউব চ্যানেলও খুলে ফেলেছেন। সেখানেই নিজের কাজগুলো নিয়মিত প্রকাশ করবেন। অখণ্ড অবসরে রঙতুলির আঁচড়ে আঁকিবুঁকিতে সময় কাটাতে পছন্দ করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads