• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ২১ কার্তিক ১৪২৪
ads
লেডিজ ক্লাবের ঈদমিলনী গাইলেন লুইপা

সংগৃহীত ছবি

শোবিজ

লেডিজ ক্লাবের ঈদমিলনী গাইলেন লুইপা

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৯ সেপ্টেম্বর ২০১৯

বাংলাদেশের প্রথম লেডিজ ক্লাব ‘ঢাকা লেডিজ ক্লাব’ প্রতিবারের মতো এবারো ঈদুল আজহা শেষে এক বর্ণাঢ্য ‘ঈদমিলনী’ অনুষ্ঠানের আয়োজন করেছে। ক্লাবটির বর্তমান প্রেসিডেন্ট রুমঝুম কবিরের সার্বিক সহযোগিতায় ও বর্তমান কালচারাল সেক্রেটারি সেলিনা হকের পরিচালনায় এবারের ‘ঈদমিলনী’ অনুষ্ঠিত হয়েছে গেল শনিবার। অনুষ্ঠানে নানান ধরনের খেলা ও সংস্কৃতি অনুষ্ঠানের মধ্যে উল্লেখযোগ্য হলো ‘স্পন্দন’র নৃত্য পরিবেশনা। পাশাপাশি এই প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী জিনিয়া জাফরিন লুইপার সংগীত পরিবেশন সবাইকে মুগ্ধ করে।

 লুইপা একে একে অনুষ্ঠানে আগত সবাইকে গেয়ে শোনান ‘শুধু গান গেয়ে পরিচয়’, ‘এ কী সোনার আলোয় জীবন ভরিয়ে দিলে’, ‘মধুমালতি ডাকে আয়’, ‘জোছনা করেছে আড়ি’,‘ ঘুরে ফিরে ফিরে ঘুরে’, ‘জেন্টলম্যান’সহ আরো বেশকিছু বিভিন্ন দশকের জনপ্রিয় গান। লুইপা বলেন, ‘খুউব চমৎকার গুছানো একটি অনুষ্ঠান ছিল লেডিজ ক্লাবের ঈদমিলনী অনুষ্ঠান। দর্শকের অনুরোধেই মাঝে মাঝে নির্দিষ্ট কিছু গানও গাইতে হয়েছে। তাতে বোঝা যায় তারা গান গাওয়া ভীষণ উপভোগ করছিলেন।’ একাডেমি অব ফাইন আর্টসের উপদেষ্টা ও ‘নৃত্য সুর’র পরিচালক সেলিনা হক জনপ্রিয় সংগীতশিল্পী আগুনের শাশুড়ি। মূলত তারই সার্বিক তত্ত্বাবধানে ঈদমিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

এদিকে শনিবারই দিনের বেলায় লেডিজ ক্লাবের অনুষ্ঠান শেষে রাতে আবার রাজধানীর বনানী ক্লাবে সংগীত পরিবেশন করেন লুইপা। তার সর্বশেষ প্রকাশিত গান হলো কাভার সং ‘তুমি মোর জীবনের ভাবনা হূদয়ে সুখের দোলা’। গেল ৫ সেপ্টেম্বর ছিল তার একমাত্র সন্তান কন্যা পায়রার প্রথম জন্মদিন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads