• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
ads

শোবিজ

ছোট্ট বিরতির পর মোশাররফ করিম

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৪ সেপ্টেম্বর ২০১৯

নিজের ৪৭তম জন্মদিনের দিন ছুটি কাটাতে কানাডা উড়াল দিয়েছিলেন মোশাররফ করিম। ২০ দিনের ছুটি শেষ করে দেশে ফিরেছেন ১০ সেপ্টেম্বর। দেশে ফিরেই আবারো ব্যস্ত হয়ে পড়েছেন অভিনয়ে। দেশে ফেরার পরদিনই অংশ নিয়েছেন মুরসালিন শুভর রচনা ও পরিচালনায় ‘গল্পওয়ালা’ নাটকে। নাটকটিতে তাকে দেখা যাবে, মোশাররফ করিম একজন লেখক। যিনি একজন প্রতিশ্রুতিশীল চিত্রনাট্যকার, গল্পের মাঝে ডুবে নতুন নতুন চরিত্র তুলে আনেন। সন্দেহের বাতিক নিয়ে গল্প লিখতে গিয়ে তার নিজের সংসারেই অশান্তি দেখা দেয়।

নাটকটিতে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন- পিয়া বিপাশা, শহীদুল্লাহ সবুজ, মুসাফির বাচ্চু, মাহমুদা আক্তার নিশা প্রমুখ। এই নাটকের কাজ শেষ করেই মোশাররফ করিম অংশ নেবেন আশরাফুজ্জামান পরিচালিত ধারাবাহিক নাটক ‘হ্যামিলনের বাঁশিওয়ালা’র শুটিংয়ে।

ছুটির পর এমন ব্যস্ততা নিয়ে মোশাররফ করিম বলেন, ‘অভিনয় আমার নিজের জায়গা। যেখানে যাই, যত দূরে যাই চরিত্র আমাকে টানে। বরাবরের মতো এবারো কিছু ভালো গল্পের চরিত্রে অভিনয়ের পরিকল্পনা করছি।’

১৯৯৯ সালে ‘অতিথি’ শিরোনামের একটি নাটকে অভিনয়ের মাধ্যমে ছোট পর্দায় পা রাখেন মোশাররফ করিম। তবে ২০০৪ সালে ‘ক্যারাম’ নাটকে অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা পান। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। একুশ শতাব্দীর প্রথম দশকে টেলিভিশন পর্দার ব্যতিক্রমী ও শক্তিশালী অভিনয়শিল্পী হিসেবে পরিচিতি লাভ করেন। নাটকের বাইরে সিনেমায় কাজ করেও জনপ্রিয়তা পেয়েছেন মোশাররফ করিম। তার প্রথম অভিনীত চলচ্চিত্রের নাম ‘জয়যাত্রা’।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads