• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
ads

শোবিজ

সুন্দরীর খোঁজে ঢাকায় আসছেন মিস ওয়ার্ল্ড

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৫ সেপ্টেম্বর ২০১৯

এ বছর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র মূল বিচারকের আসনে থাকছেন জনপ্রিয় দুই চিত্রতারকা ফেরদৌস ও মৌসুমী। তাদের সঙ্গে আরো থাকবেন ওমেন্স ওয়ার্ল্ডের সিইও, বিউটি এক্সপার্ট ফারনাজ আলম। এছাড়া ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর গালা রাউন্ডে উপস্থিত থাকবেন ২০১৭-এর মিস ওয়ার্ল্ড মানুষী ছিল্লার। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের বিজয়ীকে ক্রাউন পরাবেন সাবেক এই বিশ্ব সুন্দরী। এছাড়া অতিথি বিচারক হিসেবে থাকবেন টেন মিনিট স্কুলের ফাউন্ডার আয়মান সাদিক।

অমিকন এন্টারটেইনমেন্ট গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদি হাসান বলেন, এবারের আয়োজনে বিচারক হিসেবে থাকছেন ফেরদৌস, মৌসুমী এবং ফারনাজ আলম। এছাড়া গালা রাউন্ডে বিজয়ীকে ক্রাউন পরাতে উপস্থিত বিশ্ব সুন্দরী মানুষী ছিল্লার। তার সঙ্গে কথা হয়েছে আমাদের। রোববার এই অনুষ্ঠানে উপস্থিত থাকার বিষয়ে একটি ভিডিও বাইট দেবেন এই সুন্দরী।

তিনি আরো বলেন, এবারের আয়োজনটি আমরা আগের বারের চেয়ে একটু ভিন্নভাবে উপস্থাপন করতে যাচ্ছি। আমরা শুধু সুন্দরীই খুঁজব না, সুন্দরের সঙ্গে তার বুদ্ধিমত্তাসহ তার গুণ বাছাই করে তারপর নির্বাচন করব। এর আগে আমাদের প্রতিযোগীরা আন্তর্জাতিক পর্যায়ে প্রথমবার সেরা চল্লিশ এবং পরেরবার সেরা ত্রিশে অবস্থান করেছিলেন। এবার আমরা চাইব সেরা দশের মধ্যে যেন অবস্থান করতে পারে। সেভাবেই আমরা তাদেরকে তৈরি করব।

এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ শুধুমাত্র বিউটি কন্টেস্টের মধ্যে সীমাবদ্ধ থাকবে না বলে জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠানটি। প্রথমবারের মতো বাংলাদেশে এই প্লাটফর্মটি সামাজিক সচেতনামূলক উন্নয়নকাজেও অংশীদার হচ্ছে। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ বিজয়ী ৪ অক্টোবর গালা ইভেন্টের মাধ্যমে সরাসরি লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’-এর মূল মঞ্চে অংশগ্রহণে করবেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads